Malda Shootout: ফের জাতীয় সড়কে শ্যুটআউট! মালদহে খুন গৃহবধূ....

এর আগে, ১ এপ্রিল ভরসন্ধেয় গুলি চলেছিল পূর্ব বর্ধমানে। জাতীয় সড়কে কয়লা মাফিক রাজু ঝা-কে গুলি করেছিল দুষ্কৃতীরা। 

Updated By: Apr 25, 2023, 09:44 PM IST
Malda Shootout: ফের জাতীয় সড়কে শ্যুটআউট! মালদহে খুন গৃহবধূ....

রণজয় সিংহ: জাতীয় সড়কে ফের শ্যুটআউট! দুষ্কৃতীদের গুলিতে প্রাণ হারালেন এক গৃহবধূ। নেপথ্যে কারা? তদন্তে নেমেছে পুলিস। এলাকায় তুমুল উত্তেজনা। বর্ধমানের পর এবার মালদহ।

স্থানীয় সূত্রে খবর, ঘড়িতে তখন ৮টা। এদিন রাতে ৩৮ নম্বর জাতীয় সড়ক ধরে বাইক চালিয়ে যাচ্ছিলেন মাসু শেখ নামে এক ব্যক্তি। কোথায়? মালদহ থানার রায়পুর থেকে মহিষবাথানি গ্রাম পঞ্চায়েতে রাহামাট নগরে দিকে। বাইকে ছিলেন মাসুর স্ত্রী আইনুল বিবি ও দুই সন্তানও।

তারপর? মাইকে চেপে এসে গুলি চালায় দুষ্কৃতীরা। সেই গুলি লাগে আইনুল বিবির শরীরে। গুরুতর আহত অবস্থায় ওই গৃহবধূকে মালদহ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে যান স্থানীয় বাসিন্দারা। কিন্তু শেষরক্ষা হয়নি। হাসপাতালে আইনূলকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

আরও পড়ুন: Nadia News: সেপটিক ট্যাঙ্কে কাজ করতে নামলেন একে একে ৩ যুবক, চোখের সামনে ঘটে গেল মর্মান্তিক ঘটনা

এর আগে, ১ এপ্রিল ভরসন্ধেয় গুলি চলেছিল পূর্ব বর্ধমানে। জাতীয় সড়কে কয়লা মাফিক রাজু ঝা-কে গুলি করেছিল দুষ্কৃতীরা। কীভাবে? সেদিন ল্যাংচার দোকানের সামনে দাঁড়িয়েছিল সাদা রংয়ে একটি গাড়ি। সেই চালকের পাশে সামনের সিটে বসেছিলেন রাজু। তাঁকে লক্ষ্য করে একেবারে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি চালায় দুষ্কৃতীরা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.