Bangaon: শাশুড়ি বেহুঁশ! শ্বশুরবাড়ি থেকে গয়না, নগদ টাকা নিয়ে চম্পট বৌমা ও প্রেমিকের

মাস চারেক আগে শ্বশুরবাড়ি থেকে আচমকাই উধাও হয়ে যান ওই বধূ! থানায় নিখোঁজ ডায়েরি করেছিলেন শ্বশুরবাড়ির লোকেরা।

Updated By: Jul 25, 2022, 09:45 PM IST
Bangaon:  শাশুড়ি বেহুঁশ! শ্বশুরবাড়ি থেকে গয়না, নগদ টাকা নিয়ে চম্পট বৌমা ও প্রেমিকের

মনোজ মণ্ডল: বাড়িতে তখন শ্বাশুড়ি একাই ছিলেন। তাঁকে বেহুঁশ করে শ্বশুরবাড়ি থেকে নগদ টাকা ও গয়না লুট করে চম্পট দিল বধু! সঙ্গে ছিল তাঁর প্রেমিকও! ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল উত্তর ২৪ পরগনার বনগাঁয়।

জানা গিয়েছে, অভিযুক্ত মহিলার নাম মুক্তি মালাকার সাহা। বাপের বাড়ি গোপালনগরে। বছর চারেক আগে বনগাঁ থানার শিশুবাগান এলাকার বাসিন্দা শংকর সাহার সঙ্গে বিয়ে হয় মুক্তির। ওই দম্পতির এক পুত্রও রয়েছে। পরিবারের লোকদের দাবি, মাস চারেক আগে শ্বশুরবাড়ি থেকে আচমকাই উধাও হয়ে যান মুক্তি। বিভিন্ন জায়গায় খোঁজ খবর করেও সন্ধান মেলেনি তাঁরা। শেষপর্যন্ত নিখোঁজ ডায়েরি করা হয় থানায়। 

আরও পড়ুন: Baharampur Blast: বহরমপুর থানায় বড়সড় বিস্ফোরণ, জখম ৩ পুলিসকর্মী

এদিন শ্বশুরবাড়িতে যান মুক্তি। সঙ্গে এক যুবকও। তারপর? অভিযোগ, শাশুড়ির সঙ্গে কথা বলতে বলতেই তাঁর মুখে রুমাল চেপে ধরেন ওই গৃহবধূ। প্রায় সঙ্গে সঙ্গেই জ্ঞান হারান শংকর মালাকারের মা। ঘণ্টা খানেক বাদে যখন জ্ঞান ফেরেন, তখন দেখেন, বউমা ও তাঁর সঙ্গে আসা যুবক কেউই ঘরে নেই। আলমারি ভাঙা, শোকেস খোলা, কোনও সোনার গয়নাও নেই ঘরে। এরপরই ছেলেদের ফোন করেন ওই বৃদ্ধা।

আরও পড়ুন: Purbasthali Accident: শিবের মাথায় জল ঢালতে বেরিয়ে বিশ্রামের জন্য থেমেছিলেন, উপর দিয়ে চলে গেল ট্রাক

প্রতিবেশীদের দাবি, প্রেমিককে সঙ্গে নিয়ে শ্বশুরবাড়িতে এসেছিলেন মুক্তি। থানায় অভিযোগ দায়ের করেছে অভিযুক্তের শ্বশুরবাড়ির লোকেরা। ঘটনার তদন্তে নেমেছে পুলিস।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.