Memari: অপহরণের ২৪ ঘণ্টার মধ্যে উদ্ধার তামাক ব্যবসায়ী, ঝাড়খণ্ড থেকে গ্রেফতার ৩ দুষ্কৃতী

ঝাড়খণ্ডের নম্বর প্লেট লাগানো একটি সাদা রঙের স্করপিয়ো গাড়ি তাঁর পথ আটকায় এবং তাকে জোর করে গাড়িতে তুলে নিয়ে চলে যায়। রাতে পরিবারের কাছে ষাট লক্ষ টাকা মুক্তিপণে দাবি করে ফোন আসে। ফোনের সূত্র ধরে এবং অন্যান্য বিভিন্ন সূত্র মারফত তদন্ত শুরু করে মেমারি থানার পুলিস।

Updated By: Jan 15, 2024, 02:47 PM IST
Memari: অপহরণের ২৪ ঘণ্টার মধ্যে উদ্ধার তামাক ব্যবসায়ী, ঝাড়খণ্ড থেকে গ্রেফতার ৩ দুষ্কৃতী
নিজস্ব চিত্র

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এক তামাক ব্যবসায়ীকে অপহরণের দায়ে তিন দুষ্কৃতিকে গ্রেফতার করেছে পুলিস। উদ্ধার করা হয়েছে অপহৃত ব্যবাসায়ীকেও।

অপহৃত ব্যবসায়ীর নাম বেণীমাধব ওরফে চন্দন চট্টোপাধ্যায়। বর্ধমানের মেমারী শহরের পুরোনো পোস্ট অফিস পাড়ার বাসিন্দা তিনি।

পরিবার ও পুলিস সূত্রে জানা যায়, গতকাল বিকাল ৪.৩০ মিনিট নাগাদ বাইকে করে ব্যবসার টাকার তাগাদা করার জন্য তিনি মেমারী থেকে ছিনুই-এর দিকে যাচ্ছিলেন।

আরও পড়ুন: Poush Sankranti 2024: পৌষ সংক্রান্তিতে অভিনব 'আলুর দম মেলা', আড়াইশো বছর ধরে দুই ধর্মের মিলনক্ষেত্র!

সেই সময় ঝাড়খণ্ডের নম্বর প্লেট লাগানো একটি সাদা রঙের স্করপিয়ো গাড়ি তাঁর পথ আটকায় এবং তাকে জোর করে গাড়িতে তুলে নিয়ে চলে যায়। স্থানীয়রাই প্রথমে খবর দেয় পরিবারকে। পরে পরিবারের পক্ষ থেকে অভিযোগ জানানো হয় মেমারি থানায়।

এরপরে রাতে পরিবারের কাছে ষাট লক্ষ টাকা মুক্তিপণে দাবি করে ফোন আসে। ওই ব্যবসায়ীকে ঝাড়খণ্ডের পাকুরের কাছে আটকে রাখা হয়েছে এবং মুক্তিপণ না পেলে ব্যবসায়ীকে গুলি করে প্রাণে মেরে ফেলা হবে বলেও হুমকি দেওয়া হয় পরিবারকে।

আরও পড়ুন: Paschim Medinipur: বন্যায় ধসে গেছে কোটি টাকার ব্রিজ, ৩ বছরেও বেহাল যোগাযোগ ব্যবস্থা

ফোনের সূত্র ধরে এবং অন্যান্য বিভিন্ন সূত্র মারফত তদন্ত শুরু করে মেমারি থানার পুলিস। মূর্শিদাবাদের সুতি চেকপোষ্টের কাছে গাড়িটির ছবি দেখা যায়।

এরপরে মেমারি থানার পুলিস অভিযান চালিয়ে ঝাড়খণ্ডের মালপাহাড়ি এলাকা থেকে উদ্ধার করে অপহৃত ব্যবসায়ীকে।

গ্রেফতার করা হয় তিনজনকে। অপহরণের কয়েক ঘণ্টার মধ্যেই ঝাড়খণ্ড থেকে উদ্ধার হলেন অপহৃত ব্যবসায়ী।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.