ধারের টাকা না পেয়ে আত্মঘাতী প্রৌঢ়

মৃতের স্ত্রী  কবিতা গুমটার সঙ্গে কথা বলে জানা যায় এলাকায় বেশ কিছু টাকা ধার দিয়েছিলেন তাঁর স্বামী। 

Updated By: Oct 28, 2018, 02:56 PM IST
ধারের টাকা না পেয়ে আত্মঘাতী প্রৌঢ়

নিজস্ব প্রতিবেদন :  ধার দেওয়া টাকা ফেরত না পেয়ে  গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী প্রৌঢ়।   দক্ষিণ চব্বিশ পরগনার পাথরপ্রতিমা ব্লকের দক্ষিণ লক্ষ্মীনারায়ণপুর এলাকার ঘটনাটি ঘটেছে।

জানা গিয়েছে, দক্ষিণ লক্ষ্মীনারায়ণপুর এলাকার বাসিন্দা বছর বিয়াল্লিশের গুরুপদ ঘোমটা শনিবার সন্ধ্যা বাড়ি থেকে বের হন। এরপর রাতে আর বাড়ি ফিরে আসেননি। পরিবারের তরফে সম্ভাব্য সকল জায়গায় তাঁর খোঁজ করা হয়। রবিবার সকালে বাড়ির অদূরে মাঠের মধ্যে গাছের সঙ্গে ফাঁস লাগানো অবস্থায় তাঁর দেহ উদ্ধার হয়।  পাশেই পড়েছিল টর্চ লাইন ও  বিষের পলিথিন।

আরও পড়ুন: স্ত্রী এসেছিলেন দেখা করতে, তারপরই কোয়ার্টারে যে অবস্থায় পুলিসকর্তা দেখলেন প্রতিবেশীরা

মৃতের স্ত্রী  কবিতা গুমটার সঙ্গে কথা বলে জানা যায় এলাকায় বেশ কিছু টাকা ধার দিয়েছিলেন তাঁর স্বামী। সেই টাকা বহুদিন ধরে আদায় করতে পারছিলেন না। সম্প্রতি চিন্তা করতে করতে মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েন তিনি। অসংলগ্ন কথাবার্তাও বলতে শুরু করেছিলেন বলে দাবি তাঁর স্ত্রীর।  গত এক বছরে সেকারণে তাঁর বহু চিকিত্সাও করানো হয়।

আরও পড়ুন: তিন ছেলের বিয়ে দিয়েছেন, ঘরে নাতি রয়েছে, তবুও স্ত্রীকে নিয়ে সন্দেহ করতেন স্বামী! পরিণতি

মানসিক অবসাদেই তিনি আত্মঘাতী হয়েছেন বলে প্রাথমিকভাবে মনে করছে পুলিস। তবে কেন বিষের পলিথিন পাশে রাখা ছিল, সেই বিষয়টিও খতিয়ে দেখা হচ্ছে। পাথরপ্রতিমা থানার পুলিশ মৃতদেহ  ময়নাতদন্তের জন্য কাকদ্বীপ মহকুমা হাসপাতালে পাঠিয়েছে।

 

.