প্রতিবাদের মাসুল, নিমতায় আক্রান্ত প্রতিবাদী, ইট দিয়ে বেধড়ক মার মহিলাকে

প্রতিবাদের মাসুল। নিমতায় আক্রান্ত প্রতিবাদী। ইট দিয়ে বেধড়ক মার মহিলাকে। মুখে কালসিটে, দেহেও প্রচুর আঘাত। ঘটনায় ব্যাপক চাঞ্চল্য এলাকায়। দীর্ঘদিন ধরে বিরাটির MG রোডে একটি বাড়ি ভাড়া করে ব্যবসা করছেন উজ্জ্বলা রায় ও তাঁর স্বামী বিশ্বজিত্‍ রায়। কিছুদিন আগেই সেখানে প্রোমোটিংয়ের থাবা পড়ে। অভিযোগ, এরপর থেকে জায়গা ছেড়ে দেওয়ার জন্য তাঁদের ওপর চাপ আসতে থাকে। উজ্জ্বলা রায়ের অভিযোগ, এটি সম্পূর্ণ বেআইনি নির্মাণকাজ। এর বিরুদ্ধে প্রতিবাদে সরব হয়ে ওঠেন তিনি। তাতে ক্ষিপ্ত বাড়ির মালিক তাঁর ওপর চড়াও হয়ে বেধড়ক মারধর করে বলে অভিযোগ।

Updated By: May 27, 2017, 08:49 AM IST
প্রতিবাদের মাসুল, নিমতায় আক্রান্ত প্রতিবাদী, ইট দিয়ে বেধড়ক মার মহিলাকে

ওয়েব ডেস্ক: প্রতিবাদের মাসুল। নিমতায় আক্রান্ত প্রতিবাদী। ইট দিয়ে বেধড়ক মার মহিলাকে। মুখে কালসিটে, দেহেও প্রচুর আঘাত। ঘটনায় ব্যাপক চাঞ্চল্য এলাকায়। দীর্ঘদিন ধরে বিরাটির MG রোডে একটি বাড়ি ভাড়া করে ব্যবসা করছেন উজ্জ্বলা রায় ও তাঁর স্বামী বিশ্বজিত্‍ রায়। কিছুদিন আগেই সেখানে প্রোমোটিংয়ের থাবা পড়ে। অভিযোগ, এরপর থেকে জায়গা ছেড়ে দেওয়ার জন্য তাঁদের ওপর চাপ আসতে থাকে। উজ্জ্বলা রায়ের অভিযোগ, এটি সম্পূর্ণ বেআইনি নির্মাণকাজ। এর বিরুদ্ধে প্রতিবাদে সরব হয়ে ওঠেন তিনি। তাতে ক্ষিপ্ত বাড়ির মালিক তাঁর ওপর চড়াও হয়ে বেধড়ক মারধর করে বলে অভিযোগ।

আরও পড়ুন অপেক্ষার শেষ, আজ মাধ্যমিকের রেজাল্ট, ওয়েবসাইটগুলো, এসএমএস নম্বর, সবকিছু জেনে নিন

ইট দিয়ে মারা হয়। এঘটনার অভিযোগ জানাতে থানায় গেলে, সেখানেও হেনস্থার অভিযোগ তুলেছেন আক্রান্ত মহিলা। নিমতা থানা প্রথমে অভিযোগ নিতেই চায়নি বলে দাবি রায় দম্পতির। হাজারো গরিমসির পর তা নেওয়া হয়। তবে এখনও অধরা অভিযুক্ত বাড়ি মালিক।

আরও পড়ুন  ১১৯তম জন্ম জয়ন্তীতে স্মরণে বরণে নজরুল

.