Snake Bite: সাপে কামড়ালে পালটা কামড় যুবকের! মরল সাপ, বাঁচল যুবক...

গ্রামে এটা বলতে শুনেছিলেন যে, 'সাপে কামড়ালে, সাপ যদি দুবার কামড়ায়, তাহলে তিনবার কামড়ালে সাপটি তোমাকে মেরে ফেলবে।' 

Updated By: Jul 5, 2024, 09:09 PM IST
Snake Bite: সাপে কামড়ালে পালটা কামড় যুবকের! মরল সাপ, বাঁচল যুবক...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অদ্ভূত অদ্ভূত ঘটনা কত কী-ই না ঘটতে পারে! এক যুবককে সাপে কামড়েছিল। পালটা ওই যুবকও কামড়ে দেন সাপ! আর তারপরই ঘটল সেই অবিশ্বাস্য ঘটনা... যুবকের কামড়ে মরে গিয়েছে সাপটি। কিন্তু সাপের কামড় খেয়েও ওই যুবক দিব্যি বেঁচে গিয়েছে। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে বিহারে। 

জানা গিয়েছে, বিহারের নওয়াদার বাসিন্দা সন্তোষ লোহার। পেশায় রেলট্র্যাক কর্মী। তাঁকেই ঘুমন্ত অবস্থায় এক যুবককে সাপ কামড়ায়। ২ জুলাই রাতে সন্তোষ রেললাইনের পাশেই বেস ক্যাম্পে ঘুমিয়েছিলেন। সেই সময় একটি সাপ তাঁকে আক্রমণ করে। তাঁকে কামড়ে দেয়। আর তারপর পালটা সন্তোষও সাপটিকে কামড়ে দেন। সাপটি সন্তোষকে ২ বার কামড়েছিল আর সন্তোষ সাপটিকে ৩ বার কামড়ে দেন।

সন্তোষের কথায়, কারণ তিনি তাঁর গ্রামে এটা বলতে শুনেছিলেন যে, 'সাপে কামড়ালে, সাপ যদি দুবার কামড়ায়, তাহলে তিনবার কামড়ালে সাপটি তোমাকে মেরে ফেলবে।' এখন ছোটো থেকেই সন্তোষ সাপকে খুব একটা ভয় পান না। সাপটি সন্তোষকে কামড়াতেই সে লোহার রডের সাহায্যে সেটিকে হাতে নিয়ে, তিনবার কামড়ে দেন। সাপটিকে সন্তোষ এমন জোরে কামড়ে দেন যে, ঘটনাস্থলেই সেটি মারা যায়।

ওদিকে এই ঘটনার খবর পৌঁছয় রেলের আধিকারিকদের কাছে। তাঁরা সন্তোষকে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করেন। সেখানে তাঁকে অ্যান্টিভেনম ইনজেকশন দেওয়া হয়। একদিনের মধ্যেই সন্তোষের স্বাস্থ্যের উন্নতি হয়। তারপর তাঁকে হাসপাতাল থেকে ছেড়েও দেওয়া হয়।

আরও পড়ুন, Brain-Eating Amoeba: মস্তিষ্ক কুরে কুরে খেল বিরল অ্যামিবা! পুকুরে স্নানের ২ দিনেই 'চিরঘুমে' ১৪-র কিশোর...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.