Nadia: স্বামীকে খুন স্ত্রীর! থানায় গিয়ে আত্মসমর্পণ, তারপর...

Nadia Incident: স্বামী তাঁর স্ত্রীকে মারধর করা শুরু করে। তখন বউ স্বামীর মাথায় বালতি দিয়ে আঘাত করে। এবং ঘটনাস্থলেই মারা যায় স্বামী। স্ত্রী বিজলি বিশ্বাস থানায় নিজেই যায়। সেখানে গিয়ে ঘটনার কথা স্বীকার করে।

Updated By: Jul 5, 2024, 03:27 PM IST
Nadia: স্বামীকে খুন স্ত্রীর! থানায় গিয়ে আত্মসমর্পণ, তারপর...

অনুপ কুমার দাস: গতরাতে নিজের স্বামীকে খুন করে থানায় গিয়ে আত্মসমর্পণ করে স্ত্রী। সেই ঘটনায় আজ অভিযুক্ত স্ত্রী বিজলি বিশ্বাসকে আদালতে পাঠাল কৃষ্ণনগর কোতয়ালী থানার পুলিস।

প্রসঙ্গত মৃত স্বামীর নাম অশোক বিশ্বাস বয়স আনুমানিক ৫৫,অভিযুক্ত স্ত্রীর নাম বিজলী বিশ্বাস। কৃষ্ণনগর কোতয়ালী থানার রোড স্টেশন এলাকার বাসিন্দা। ঘটনাটি ঘটে, গতকাল রাত ১২টা নাগাদ। 

জানা গিয়েছে, মৃতের ভাই এবং প্রতিবেশীর অভিযোগ, প্রথমে স্বামী তাঁর স্ত্রীকে মারধর করা শুরু করে। তখন বউ স্বামীর মাথায় বালতি দিয়ে আঘাত করে। এবং ঘটনাস্থলেই মারা যায় স্বামী। স্ত্রী বিজলি বিশ্বাস থানায় নিজেই যায়। সেখানে গিয়ে ঘটনার কথা স্বীকার করে।

পুলিস সেই বাড়িতে পৌঁছে মৃতদেহ উদ্বার করে। জেলা শক্তিনগর হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করে। পাশেই থাকে মৃতের ভাই অজয় বিশ্বাস জানায়, 'স্বামী-স্ত্রীর মধ্যেই প্রায়ই ঝামেলা লেগে থাকত। দাদা মদ খেয়ে আসত বাড়িতে আর সেই নিয়ে অশান্তি হত, আজ কি হয়েছে জানি না। পুলিশ আসে আমায় ডাকে। চাবি দিয়ে বাড়ি খোলায় আমায়। আমি বাড়িতে ঢুকে দেখি রক্তাত্ব অবস্থায় পরে রয়েছে দাদা। আর কিছু জানি না।'  অভিযুক্ত স্ত্রীকে আটক করে পুলিস।

আরও পড়ুন:Primary TET Scam: এথিক্যাল হ্যাকারের সাহায্য নিক সিবিআই! প্রাথমিকের OMR-তথ্য উদ্ধারে কড়া আদালত...

উল্লেখ্য, কিছুদিন আগেই গৃহবধুকে খুন করে পলাতক স্বামী-সহ বাড়ি পরিবারের অন্যান্য সদস্যরা। মায়ের দেহের পাশে বসে কান্না একরত্তির। খবর পেয়ে কুলতলী থানার পুলিস ঘটনার স্থলে পৌঁছে মা ও শিশুকে উদ্ধার করে। ঘটনায় খুনের মামলা রুজু। অভিযুক্তদের সন্ধানে তল্লাশি চালাচ্ছে পুলিস। 

বিয়ের কিছুদিন পর থেকেই পারিবারিক নানান কারণে প্রায়ই স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি লেগে থাকত। স্বামী ও ভাসুর মিলে মামণি হালদারকে মারধর করতে বলে অভিযোগ। বেশ কয়েকবার দুই পরিবার একসঙ্গে বসে ও গ্রামের মানুষকে নিয়ে এর মীমাংসাও করে। 

মেয়ের মৃত্যুর খবর পেয়ে বাড়ির লোক শ্বশুর বাড়িতে গেলে দেখে মামণির দেহ বাড়ির উঠোনে পড়ে রয়েছে। পুরো বাড়ি ফাঁকা। মায়ের মৃতদেহের পাশে বসে কেঁদেই যাচ্ছিল একরত্তি শিশু। মামণি পরিবারের লোক খবর দেয় কুলতলী থানায়। পুলিস গিয়ে দেহ উদ্ধার করে। 

আরও পড়ুন:Bolpur: বগটুইয়ের ছায়া বোলপুরে! ঘুমের মধ্যে পুড়ে গেল শিশু-সহ ৩, মৃত্যুর সঙ্গে লড়ছেন বাবা...

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.