Malbazar: বিশাল আকারের মাছ দেখতে ভিড় জমল বাজারে, কিনলেনও অনেকে

মাছ বিক্রেতা আসগর আলি বলেন, 'আড় মাছটিকে তিস্তা নদী থেকে ধরা হয়। আমি সেটি কিনে আনি বিক্রির জন্য। এত বড় আকারের আড় মাছ কাঁচু মোড়ের বাজারে কখনও আসেনি।

Edited By: সৌমিত্র সেন | Updated By: Jul 6, 2022, 05:48 PM IST
 Malbazar: বিশাল আকারের মাছ দেখতে ভিড় জমল বাজারে, কিনলেনও অনেকে

অরূপ বসাক: রীতিমতো মৎস্যপুরাণ মালবাজারে। মাছ নিয়ে হইচই। সাড়া পড়ে গেল মাছ দেখতে এবং কিনতে।

প্রায় ১৯ কিলোগ্রাম ওজনের আড় মাছ এল গ্রামের বাজারে। তিস্তা নদী থেকে ধরা হয়েছিল মাছটি। মাছ দেখতে ভেঙে পড়ল ভিড়। কিনতেও ভিড় জমালেন অনেকেই। মালবাজার মহকুমার মেটেলি ব্লকের বিধাননগর পঞ্চায়েতের কাঁচু মোড়ের বাজারে বিশাল ওই আড় মাছ বিক্রির জন্য নিয়ে আসেন এলাকার এক মৎস্য ব্যবসায়ী।

বিক্রির জন্য ওই আড় মাছকে দোকানে তুলতেই বহু মানুষের ভিড় জমে যায় বাজারে। কেজি প্রতি ৬০০ টাকা দরে দেদারে বিক্রিও হয় ওই মাছ। 

মাছ বিক্রেতা আসগর আলি বলেন, 'আড় মাছটিকে তিস্তা নদী থেকে ধরা হয়। আমি সেটি কিনে আনি বিক্রির জন্য। এত বড় আকারের আড় মাছ কাঁচু মোড়ের বাজারে কখনও আসেনি। এই প্রথম। তাই এদিন বহু মানুষ মাছটি শুধু দেখার জন্যই ভিড় করেন। কেনেনও অনেকে।' এলাকার বাসিন্দা আলোক রায় বলেন, 'এত বড় আকারের মাছ এই বাজারে আগে দেখিনি। এবারেই প্রথম।'  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

আরও পড়ুন: Arjun Singh: আমার কিছু হয়ে গেলে দায়ী থাকবে কেন্দ্র, কেন্দ্রীয় নিরাপত্তা তুলে নেওয়ায় সরব অর্জুন

.