বাঁকুড়ায় BJP-তে বড় ভাঙন, পদ্মবন ছেড়ে ঘাসফুল শিবিরে ৫২০ পরিবার

নতুনদের হাতে পতাকা তুলে দিলেন বাঁকুড়া জেলা তৃণমূলের সভাপতি শ্যামল সাঁতরা।

Updated By: Jul 5, 2021, 12:00 AM IST
 বাঁকুড়ায় BJP-তে বড় ভাঙন, পদ্মবন ছেড়ে ঘাসফুল শিবিরে ৫২০ পরিবার

নিজস্ব প্রতিবেদন: বাঁকুড়ায় বিজেপিতে বড়সড় ভাঙন। ফের পাত্রসায়রে বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিল ৫২০টি পরিবার। রবিবার পাত্রসায়রের কুশদ্বীপ এলাকায় তৃণমূলের একটি অনুষ্ঠানে পরিবারগুলির হাতে পতাকা তুলে দেন বাঁকুড়া জেলা তৃণমূলের সভাপতি শ্যামল সাঁতরা।

 একুশের বিধানসভা ভোটের ফলা ঘোষণার পর থেকেই বাঁকুড়া জেলায় বিজেপিতে ভাঙন অব্যাহত। সোনামুখী বিধানসভা কেন্দ্রের পাত্রসায়র ব্লকে আগেই কয়েক শো বিজেপি কর্মী তৃণমূলে যোগ দেন। সেই ঘটনার রেশ কাটতে না কাটতে রবিবার ফের বিজেপি কর্মীদের একটা বড় অংশ যোগ দিলেন তৃণমূলে। এর ফলে ওই এলাকায় নিজেদের সংগঠন আরও শক্তিশালী করল শাসকদল। তৃণমূল নেতৃত্বের দাবি, বিজেপির যে বোকা বানাচ্ছে, তা বুঝতে পেরেই সাধারণ মানুষ গেরুয়া শিবির ছেড়ে তৃণমূলে যোগ দিচ্ছেন। অন্যদিকে বিজেপির দাবি, বিধানসভা ভোটের ফল ঘোষণার পর থেকে তাঁদের কর্মীদের ক্রমাগত ভয় দেখাচ্ছে তৃণমূল। চাপ দিয়ে তৃণমূলে নিয়ে যাওয়া হচ্ছে।

আরও পড়ুন: দেখেনি ছেলে, স্টেশনে ফেলে রেখে যায় ছোট মেয়ে, বৃদ্ধা মায়ের পাশে দাঁড়াল বড় মেয়ে

আরও পড়ুন: শুভেন্দুর জেলায় BJP-র বিরুদ্ধে ভোট পরবর্তী হামলার অভিযোগ TMC-র, ওড়ালেন বিধায়ক

বিধানসভা ভোটের আগে যে ছবি দেখা গিয়েছিল, ফল ঘোষণার পর তার উল্টো ছবি দেখা যাচ্ছে। ভোটের আগে দলে দলে নেতা-কর্মী তৃণমূল ছেড়ে যোগ দিয়েছিলেন বিজেপিতে। ভোটের ফল ঘোষণার পর তার উলটপুরাণ। এখন গেরুয়া শিবির ছেড়ে ফের তৃণমূলে ঘরওয়াপসি চলছে। শহর থেকে গ্রাম সর্বত্রই একই ছবি। 

.