ধান ব্যবসায়ীদের লুঠের ঘটনায় বমাল গ্রেফতার ৫ দুষ্কৃতী

ব্যবসায়ীদের গাড়ি আটকে লুঠের ঘটনার কিনারা। ৫ দুষ্কৃতীকে বমাল গ্রেফতার করল পুলিস। উদ্ধার হয়েছে হাতুড়ি, ধারালো অস্ত্র সহ ১৪ লক্ষ ১০ হাজার টাকা। সোমবার গভীর রাতে ৪১ নং জাতীয় সড়কে গাড়ি আটকে ৪২ লক্ষ টাকা লুঠ করে পালায় দুষ্কৃতীরা।

Updated By: Jul 6, 2017, 11:21 PM IST
ধান ব্যবসায়ীদের লুঠের ঘটনায় বমাল গ্রেফতার ৫ দুষ্কৃতী

ওয়েব ডেস্ক: ব্যবসায়ীদের গাড়ি আটকে লুঠের ঘটনার কিনারা। ৫ দুষ্কৃতীকে বমাল গ্রেফতার করল পুলিস। উদ্ধার হয়েছে হাতুড়ি, ধারালো অস্ত্র সহ ১৪ লক্ষ ১০ হাজার টাকা। সোমবার গভীর রাতে ৪১ নং জাতীয় সড়কে গাড়ি আটকে ৪২ লক্ষ টাকা লুঠ করে পালায় দুষ্কৃতীরা।

মোটে ৪৮ ঘণ্টা। তারমধ্যে কেস ক্র্যাক। ব্যবসায়ীদের গাড়ি আটকে লুঠের ঘটনায় গ্রেফতার ৫। উদ্ধার ১৪ লক্ষ ১০ হাজার টাকা।

সোমবার মাঝরাত। হাবড়া থেকে বাড়ি ফিরছিলেন চার ধান ব্যবসায়ী। ৪১ নং জাতীয় সড়কের কাছে গাড়ি পৌছতেই পথ আটকায় ৫ জন। সকলেরই হাতে রিভলভার। গাড়ি থেকে নামিয়ে শুরু হয় বেধড়ক মার। তারইমধ্যেই গাড়ি থেকে টাকার ব্যাগ লুঠ করে চম্পট দেয় দুষ্কৃতীরা। তদন্ত শুরু করে তমলুক থানার পুলিস।

গোড়া থেকেই সন্দেহের তালিকায় ছিলেন চালক। আর সেখান থেকেই তদন্ত শুরু করে পুলিস। ব্যবসায়ীদের জেরা করে সেদিনের রুটের পুনঙ্খানুপুঙ্খ জেনে নেন তদন্তকারীরা। ৪১ নং জাতীয় সড়কের বিভিন্ন জায়গায় লাগানো সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হয়। নজরে আসে, সেদিন ব্যবসায়ীদের গাড়ির পিছু নেয় আরও একটি গাড়ি। ব্যবসায়ীদের গাড়ির চালককে জেরা করে খোঁজ মেলে ওই গাড়ির চালকের। তাকে জেরা করতেই ৫ দুষ্কৃতীর নাগাল পায় পুলিস।

চণ্ডীপুর, ভগবানপুর সহ বিভিন্ন এলাকা থেকে ৫ জনকে গ্রেফতার করে পুলিস। তবে, এখনও অধরা ছিনতাইয়ের মাস্টার মাইন্ডরা। পুলিসের দাবি, যে ৫জন ধরা পড়েছে, তারা নেহাতই চুনোপুঁটি। আসল মাথাদের খোঁজে তল্লাসি শুরু হয়েছে। (আরও পড়ুন- দাম্পত্য কলহ! শাশুড়ি-স্ত্রী ও একমাত্র মেয়েকে পুড়িয়ে মারার চেষ্টা স্বামীর )

.