রাজ্যে ৩ দফায় পঞ্চায়েত ভোট, ফল ঘোষণা সম্ভবত ১৩ মে

মুখ্যসচিবের সঙ্গে বৈঠকের পর শনিবার দুপুরেই পঞ্চায়েত নির্বাচনের চূড়ান্ত দিনক্ষণ ঘোষণা করবে রাজ্য নির্বাচন কমিশন। সূত্রের খবর, পঞ্চায়েত নির্বাচনে রাজ্যে ৩ দফায় ভোট গ্রহণ করা হবে। মে মাসের প্রথম সপ্তাহ থেকে দ্বিতীয় সপ্তাহের মধ্যেই মিটবে ভোটপর্ব। সম্ভবত ১৩ মে রাজ্যের পঞ্চায়েত নির্বাচনের ফল ঘোষণা হবে।

Updated By: Mar 31, 2018, 11:22 AM IST
রাজ্যে ৩ দফায় পঞ্চায়েত ভোট, ফল ঘোষণা সম্ভবত ১৩ মে

নিজস্ব প্রতিবেদন : মুখ্যসচিবের সঙ্গে বৈঠকের পর শনিবার দুপুরেই পঞ্চায়েত নির্বাচনের চূড়ান্ত দিনক্ষণ ঘোষণা করবে রাজ্য নির্বাচন কমিশন। সূত্রের খবর, পঞ্চায়েত নির্বাচনে রাজ্যে ৩ দফায় ভোট গ্রহণ করা হবে। মে মাসের প্রথম সপ্তাহ থেকে দ্বিতীয় সপ্তাহের মধ্যেই মিটবে ভোটপর্ব। সম্ভবত ১৩ মে রাজ্যের পঞ্চায়েত নির্বাচনের ফল ঘোষণা হবে।

আরও পড়ুন, শনিবার গ্রাহক পরিষেবা মিলবে দেশের প্রতিটি ব্যাঙ্কে : এআইবিওসি

এদিন বেলা ১২টায় নবান্নে মুখ্য সচিবের সঙ্গে বৈঠকে বসবে কমিশন। সেই বৈঠকেই পঞ্চায়েত নির্বাচনের দিন নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে। বৈঠকের পর বেলা ৩টেয় সাংবাদিক বৈঠক করে আনুষ্ঠানিকভাবে নির্বাচনের দিন ঘোষণা করবে কমিশন।

আরও পড়ুন, আগামী ৪৮ ঘণ্টায় দক্ষিণবঙ্গে আছড়ে পড়বে কালবৈশাখী, ভারী বৃষ্টির পূর্বাভাস

রমজানের আগেই ভোটপর্ব শেষ করতে চায় রাজ্য সরকার। সেই মর্মেই কমিশনের কাছে প্রস্তাব পেশ করবে রাজ্য। পঞ্চায়েত নির্বাচনের জন্য দিন নির্দিষ্ট করে কমিশনকে জানাবে নবান্ন। রাজ্য সরকারের সঙ্গে আলোচনা করেই ভোটগ্রহণের তারিখে চূড়ান্ত সিলমোহর দেবে কমিশন।

.