Suvendu Adhikari: শুভেন্দুর কম্বল বিতরণ অনুষ্ঠানে হুড়োহুড়ি! পদপিষ্ট হয়ে ৩ জনের মৃত্যু

আসানসোলের রামকৃষ্ণ ডাঙা এলাকায় কমপক্ষে ৮ হাজার মানুষের জমায়েত। ৩-৪ কম্বল বিলি করে মঞ্চ থেকে নেমে যান শুভেন্দু।  'প্রকাশ্যে ক্ষমা চাওয়া উচিত',  প্রতিক্রিয়া তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষের। 

Updated By: Dec 14, 2022, 11:07 PM IST
Suvendu Adhikari: শুভেন্দুর কম্বল বিতরণ অনুষ্ঠানে হুড়োহুড়ি! পদপিষ্ট হয়ে ৩ জনের মৃত্যু

বাসুদেব চট্টোপাধ্যায়: কম্বল বিতরণ করছিলেন শুভেন্দু অধিকারী। অনুষ্ঠানে চরম বিশৃঙ্খলা! পদপিষ্ট হয়ে প্রাণ হারালেন ৩ জন। আহত ৪। ঘটনাস্থল, আসানসোল।

এদিন আসানসোলে একটি ধর্মীয় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শুভেন্দু অধিকারী। কোথায়? ১৭ ওয়ার্ডের  রামকৃষ্ণ ডাঙা এলাকায়। ওই অনুষ্ঠানেই কম্বল বিতরণও করা হচ্ছিল। মঞ্চে তখন জেলার বিজেপি শীর্ষ নেতারা। শুভেন্দু নিজে হাতে ৩-৪ কম্বল বিলি করে দলের জেলা কার্যালয়ে চলে যান। 

এদিকে ততক্ষণে শহরের রামকৃষ্ণ ডাঙা এলাকায় ভিড় করেছেন কমপক্ষে ৮ হাজার মানুষ। শুধু তাই নয়, কম্বল নেওয়ার জন্য একসময়ে রীতিমতো হুড়োহুড়ি পড়ে যায়। কেন? অনেকেই আশঙ্কা করেছিলেন যে, আর কম্বল পাওয়া যাবে না। এতটাই বিশৃঙ্খল পরিস্থিতি তৈরি হয় যে, অনুষ্ঠানস্থলে পদপিষ্ট হয়ে আহত হন বেশ কয়েকজন। হাসপাতালে নিয়ে গেলে, তিনজনকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।   

আরও পড়ুন: Habra Fire: হাবরায় রেলবস্তিতে ভয়াবহ অগ্নিকাণ্ড, বন্ধ ট্রেন চলাচল

কীভাবে এমন ঘটনা ঘটল? শুভেন্দু অধিকারীকে প্রকাশ্যে ক্ষমা চাওয়ার দাবি তুলেছেন তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ। তিনি বলেন,'দায়িত্বজ্ঞানহীন রাজনীতি করছেন শুভেন্দু অধিকারী। বিজেপিকে বলব, পাগলের হাতে দেশলাই দিয়েছেন। আপনাদের ঘরও জ্বালাবে আর চারপাশ তছনছ করছে! পুলিস তদন্ত করে দেখুক, এই মৃত্যু দায় কেন শুভেন্দু নেবে না'? তাঁর অভিযোগ, 'পুলিসের কোনও অনুমতি নেই। বেআইনি সভা। গবীর মানুষদের নিয়ে ছেলেখেলা করতে গিয়ে পদপিষ্ট হয়ে ৩ জনের মৃত্যু'। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.