Coins Recover: ১২৫ বস্তা কয়েনে ৩ লাখ টাকা মিলল ভুটভুটিতে, আসল গল্প ফাঁস হতেই তাজ্জব পুলিস!

এত কয়েন কোথায় নিয়ে যাওয়া হচ্ছিল? কী জন্য নিয়ে যাওয়া হচ্ছিল? স্বাভাবিকভাবেই তা নিয়ে রহস্য তৈরি হয়। রহস্য উদঘাটন করতে গিয়ে পুলিস দেখে...

Updated By: Apr 24, 2023, 05:56 PM IST
Coins Recover: ১২৫ বস্তা কয়েনে ৩ লাখ টাকা মিলল ভুটভুটিতে, আসল গল্প ফাঁস হতেই তাজ্জব পুলিস!

পিয়ালি মিত্র: ফেরিঘাটে উদ্ধার ১২৫ বস্তা কয়েন। আর তাই নিয়েই ব্যাপক শোরগোল। পরে জানা গেল কয়েন দিয়ে ধার পরিশোধ করছিলেন এক ব্যক্তি! দক্ষিণ ২৪ পরগণার ডায়মন্ড হারবারের নৈনান ঘাটে উদ্ধার হয় এই ১২৫ বস্তা কয়েন। একটি ভুটভুটিতে উদ্ধার হয় কয়েনের বস্তা।

রবিবার রাতে একটি ভুটভুটিতে বস্তা বস্তা কয়েন উদ্ধারের খবরে শোরগোল পড়ে যায়। খবর পেয়ে পুলিস পৌঁছয়। পুলিস গিয়ে দেখে, এক বা দুই বস্তা নয়। রয়েছে ১২৫ বস্তা কয়েন। সবই সচল। সব মিলিয়ে টাকার অঙ্কে তা ৩ লক্ষ! এত কয়েন কোথায় নিয়ে যাওয়া হচ্ছিল? কী জন্য নিয়ে যাওয়া হচ্ছিল? স্বাভাবিকভাবেই তা নিয়ে রহস্য তৈরি হয়। রহস্য উদঘাটন করতে গিয়ে পুলিস দেখে, যে ব্যক্তি কয়েনের বস্তা দিচ্ছিলেন এবং যিনি যেই কয়েন বোঝাই টাকার বস্তা নিচ্ছিলেন তাঁরা দুজনেই সেখানে হাজির। পুলিস তখন তাঁদের দুজনের সঙ্গে কথা বলেন।

তাঁদের সঙ্গে কথা বলে পুলিস জানতে পারে, বস্তা বোঝাই কয়েনের আসল গল্প! ফাঁস হয় কয়েন রহস্য। জানা গিয়েছে, নৈনান ঘাটে এক ব্যক্তির শেয়ার রয়েছে। যেখান থেকে ফেরির টিকিট বাবদ কয়েনে টাকা সংগ্রহ করা হয়। এখন সেই ব্যক্তির কাছে এক পাওনাদার অনেক দিন ধরে ৩ লক্ষ টাকা পেতেন। সেই টাকা-ই পাওনাদারকে তিনি কয়েন দিয়েই পরিশোধ করবেন বলে জানান। পাওনাদারও তাতে রাজি হয়ে যান। আর তাই রবিবার রাতে সেই কয়েন নিতে এসেছিলেন তিনি। পুলিস আরও জানিয়েছে, ফেরি ঘাটের কয়েন সংগ্রহ বাবদ রশিদও মিলেছে। ছেড়ে দেওয়া হয়েছে ওই ব্যক্তিদের। 

আরও পড়ুন, Kaliagunj, NCPCR: 'যৌন নির্যাতন হয়েছে নাবালিকার,' কালিয়াগঞ্জে কিশোরী মৃত্যুতে বিষক্রিয়ার তত্ত্ব খারিজ কেন্দ্রীয় সংস্থার

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.