শিবপুর থানার ১৫ পুলিস কর্মী করোনামুক্ত, হাওড়া থানায় আক্রান্ত ২

হাওড়া সিটি পুলিসের শিবপুর থানাতেই এরাজ্যে সবচেয়ে বেশি পুলিস কর্মী কোভিড-১৯ সংক্রমণের শিকার হয়েছিলেন।

Updated By: May 16, 2020, 11:13 PM IST
শিবপুর থানার ১৫ পুলিস কর্মী করোনামুক্ত, হাওড়া থানায় আক্রান্ত ২

নিজস্ব প্রতিবেদন: স্বস্তির হাওয়া হাওড়ার পুলিস মহলে। করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন শিবপুর থানার পুলিস কর্মীরা। তাঁদের মধ্যে একজন ছাড়া বাকিরা সকলেই করোনাকে জয় করলেন। সুস্থ হয়ে ছাড়া পেলেন ১৫ জন। ফলে স্বস্তির নিঃশ্বাস ফেলল হাওড়া সিটি পুলিস। তবে পুরোপুরি শঙ্কা যায়নি। হাওড়া থানার দুই পুলিস কর্মীর করোনা আক্রান্ত হওয়ার খবর মিলেছে।   

রেড জোন হাওড়ার শিবপুর থানার ১৬ জন পুলিস কর্মীর দেহে মিলেছিল করোনাভাইরাসের উপস্থিতি। তাঁদের মধ্যে ১৫ জন সুস্থ হলেন। চিকিত্সার পর তাঁদের শরীরে করোনাভাইরাসের উপস্থিতি নেই। রিপোর্ট এসেছে নেগেটিভ। 

হাওড়া সিটি পুলিসের শিবপুর থানাতেই এরাজ্যে সবচেয়ে বেশি পুলিস কর্মী কোভিড-১৯ সংক্রমণের শিকার হয়েছিলেন। ১৬ জন পুলিস কর্মীর নমুনা পরীক্ষায় এসেছিল কোভিড-১৯ পজিটিভ। ১৫ জন সুস্থ হওয়ায় খুশির হওয়া। এরইসঙ্গে শিক্ষা নিয়েছে প্রশাসনও। নতুন করে যাতে করোনার থাবা পুলিস কর্মীদের উপরে না পড়ে, সে জন্য নেওয়া হয়েছে সতর্কতামূলক ব্যবস্থা। মাস্ক, প্রয়োজনীয় সুরক্ষা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।   

এরই মধ্যে উদ্বেগ বেড়েছে হাওড়া থানায়। এখানে দুই পুলিসকর্মী করোনা আক্রান্ত। তাঁদের উত্তর হাওড়ার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। আরও দুজনকে হোম কোয়ারেনন্টাইনে থাকার নির্দেশ দেওয়া হয়েছে। এর পাশাপাশি সাঁতরাগাছি থানার দুই পুলিসকর্মীও চিকিৎসাধীন। এই পরিস্থিতিতে সংক্রমিত এলাকায় থাকা পুলিস কর্মীদের নমুনা পরীক্ষা করা হচ্ছে।

আরও পড়ুন- বেসরকারি বাসে কোনও বাড়তি ভাড়ার অনুমোদন নয়, জানালেন পরিবহণ মন্ত্রী

.