বাগদান আগেই হয়েছিল, এবার সাত পাকে বাঁধা পড়লেন Yuzvendra Chahal

বাগদানের পর থেকেই খবরের শিরোনামে ভারতীয় দলের তারকা স্পিনার যুজবেন্দ্র চাহাল (Yuzvendra Chahal) এবং তাঁর হবু স্ত্রী ধনশ্রী ভার্মা (Dhanashree Verma)।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Dec 22, 2020, 10:45 PM IST
বাগদান আগেই হয়েছিল, এবার সাত পাকে বাঁধা পড়লেন Yuzvendra Chahal
ছবি সৌজন্যে : টুইটার

নিজস্ব প্রতিবেদন:  চলতি বছরে অগাস্ট মাসেই পেশায় চিকিত্সক, ইউটিউবার ও কোরিওগ্রাফার ধনশ্রী ভার্মার (Dhanashree Verma) সঙ্গে বাগদান পর্ব সেরে ফেলেন টিম ইন্ডিয়ার রিস্ট স্পিনার যুজবেন্দ্র চাহাল (Yuzvendra Chahal)। বাগদানের পর থেকেই খবরের শিরোনামে ভারতীয় দলের তারকা স্পিনার যুজবেন্দ্র চাহাল (Yuzvendra Chahal) এবং তাঁর হবু স্ত্রী ধনশ্রী ভার্মা (Dhanashree Verma)।

আমিরশাহিতে আইপিএল আর অস্ট্রেলিয়া সফরে সাদা বলের সিরিজ শেষে দেশে ফিরে এসেছেন যুজবেন্দ্র চাহল (Yuzvendra Chahal)। ২২ ডিসেম্বর বিয়েটা সেরে ফেললেন টিম ইন্ডিয়ার তারকা স্পিনার। নিজেই টুইটারে বিয়ের ছবি পোস্ট করেছেন যুজবেন্দ্র চাহল (Yuzvendra Chahal)।

আরও পড়ুন- ISL 2020-21: উইলিয়ামসের গোলে বেঙ্গালুরু বধ  ATK Mohun Bagan-এর, গোল কাকে উত্সর্গ করলেন ডেভিড?

সোশ্যাল মিডিয়া পোস্টে তিনি লিখেছেন, আমরা কোনও একটা সময়ে শুরু করেছিলাম। তারপর খুঁজে পাই চিরকালীন আনন্দ। এবং শেষ পর্যন্ত ধনশ্রীকে পেলাম অসীমের বাইরে...

আইপিএল চলাকালীন দুবাই গিয়েছিলেন ধনশ্রী (Dhanashree Verma)। চাহলের আইপিএল দল আরসিবি টিমের সঙ্গে সময় কাটান তিনি। বিয়ের আগেই একের পর এক নিজেদের রোমান্টিক এবং ঘনিষ্ঠ মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ার শেয়ার করেন যুজবেন্দ্র (Yuzvendra Chahal) এবং ধনশ্রী (Dhanashree Verma)।

 

আরও পড়ুন - অ্যাডিলেডে বিপর্যয়! কী করে দেশে ফিরছেন Kohli? প্রশ্ন তুলে দিলেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার

.