তাঁকে নিয়ে পুলিসি বিজ্ঞাপণে অভিমানী বুমরার টুইট

দেশের হয়ে খেলতে গিয়ে এমন ভিলেন হয়ে যাবেন তা ঘূণাক্ষরেও কোনও ক্রিকেটার ভাবতে পারেন না। স্বপ্নেও ভাবেননি যশপ্রীত বুমরাও। কিন্তু তাই ঘটল তার জীবনে। চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে একটা নো বলের জন্য তিনি ভিলেন বনে গেলেন। শুধু তাই নয়, তার নো বল করাটাকে অপরাধ বলে তুলে ধরল এদেশের পুলিস। জয়পুরে রাস্তায় সিগন্যাল ভঙ্গকারীদের শিক্ষা দিতে রাস্তার ধারে হোডিংয়ে দেওয়া হল যশপ্রীত বুমরার সেই নো বলের ছবি। আর বলা হয়েছে বুমরার মতন কেউ যেন লাইন ক্রস করার সাহস না দেখান। গোটা ঘটনায় হতবাক ভারতীয় এই পেসার। এই ছবি কখনও জনসচেতনতা বাড়ানোর বিজ্ঞাপণ হতে পারে তা ভেবেই স্তম্ভিত বুমরা।

Updated By: Jun 24, 2017, 11:34 PM IST
তাঁকে নিয়ে পুলিসি বিজ্ঞাপণে অভিমানী বুমরার টুইট

ওয়েব ডেস্ক : দেশের হয়ে খেলতে গিয়ে এমন ভিলেন হয়ে যাবেন তা ঘূণাক্ষরেও কোনও ক্রিকেটার ভাবতে পারেন না। স্বপ্নেও ভাবেননি যশপ্রীত বুমরাও। কিন্তু তাই ঘটল তার জীবনে। চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে একটা নো বলের জন্য তিনি ভিলেন বনে গেলেন। শুধু তাই নয়, তার নো বল করাটাকে অপরাধ বলে তুলে ধরল এদেশের পুলিস। জয়পুরে রাস্তায় সিগন্যাল ভঙ্গকারীদের শিক্ষা দিতে রাস্তার ধারে হোডিংয়ে দেওয়া হল যশপ্রীত বুমরার সেই নো বলের ছবি। আর বলা হয়েছে বুমরার মতন কেউ যেন লাইন ক্রস করার সাহস না দেখান। গোটা ঘটনায় হতবাক ভারতীয় এই পেসার। এই ছবি কখনও জনসচেতনতা বাড়ানোর বিজ্ঞাপণ হতে পারে তা ভেবেই স্তম্ভিত বুমরা।

আরও পড়ুন- নজিরবিহীন সিদ্ধান্ত ICC-র; এবার ২২ গজেও লালকার্ড

কিছুটা অভিমানেই টুইটে বুমরা লিখেছেন...দারুন লাগছে জরপুর পুলিসের কর্মকান্ডে। মনে হচ্ছে দেশের হয়ে কাজ করে এরা অনেক সম্মান পেয়েছেন। তবে ভয় পাওয়ার কিছু নেই। তিনি এধরনের মজা করে ভুল করবেন না। কারণ তিনি মনে করেন মানুষ মাত্রই ভুল করে...। যশপ্রীতের এই ঘটনায় টুইটারে সমালোচনার ঝড় ওঠে। আর সেই সমালোচনার চাপে শেষ পর্যন্ত নিজেদের ভুল স্বীকার করে নেয় জয়পুর ট্রাফিক পুলিস।

.