তেরা কেয়া হোগা কোহলিয়া! ১২ বছর ট্রফি না জেতা দলের ক্যাপ্টেনকে নিয়ে ঠাট্টা!

১৩তম আইপিএল শুরু হতে আর মাত্র দুসপ্তাহ বাকি। উত্তেজনায় ফুটছেন দর্শকরা। 

Updated By: Mar 8, 2020, 04:17 PM IST
তেরা কেয়া হোগা কোহলিয়া! ১২ বছর ট্রফি না জেতা দলের ক্যাপ্টেনকে নিয়ে ঠাট্টা!

নিজস্ব প্রতিবেদন : দেশের জার্সিতে তিনি অন্যতম সেরা ক্যাপ্টেন। কিন্তু আইপিএল এলে সেই তিনিই যেন দমে যান। বেঙ্গালুরুর ক্যাপ্টেন হওয়ার পর থেকে তাঁর কপালে হতাশা ছাড়া আর কিছুই জোটেনি। ১২ বছর ধরে একটা দল খেলছে টুর্নামেন্টে। কিন্তু একবারও ট্রফে জেতেনি। প্রতিবার সেরা দল গড়ে বেঙ্গালুরু। গেইল, ডিভিলিয়ার্স, ডেল স্টেইনদেল মতো তারকাদের ছড়াছড়ি হয় দলে। কিন্তু মরশুম শেষে সেই খালি হাতে ফিরতে হয় তাঁদের। বেঙ্গালুরু অনেকবার ভাল শুরু করেও টুর্নামেন্ট গড়ানোর সঙ্গে সঙ্গে খেতাবি লড়াই থেকে ছিটকে গিয়েছে। কোনওবার তো শুরু থেকে চলেছে দুর্দশা।

১৩তম আইপিএল শুরু হতে আর মাত্র দুসপ্তাহ বাকি। উত্তেজনায় ফুটছেন দর্শকরা। এরই মধ্যে প্রতিটি ফ্র্যাঞ্চাইজি ট্রেনিং সেশন শুরু করেছে। ২৯ মার্চ মুম্বই-চেন্নাই ম্য়চ দিয়ে শুরু হবে টুর্নামেন্ট। তার আগে উত্তেজনার পারদ আরেকটু চড়িয়ে দিতে চেয়েছিল ম্যাচ সম্প্রচারকরা। আইপিএল-এর প্রোমোশনাল ভিডিয়োতে প্রতিবারই চমক থাকে। এবারও রয়েছে। এবার দেখা যাচ্ছে ভারতীয় ক্রিকেটের দুই মহাতারকাকে। রোহিত শর্মা ও বিরাট কোহলি।

আরও পড়ুন-  আমার জীবন বদলে দিয়েছে এই পাঁচ নারী, বিশেষ দিনে সচিন তেন্ডুলকরের অকপট স্বীকারোক্তি

আইপিএল ২০২০। রোহিত শর্মার মুম্বই দুবার আইপিএল খেতাব জিতেছে। আর দুবারই বিজোড় সংখ্যার বছরে। এবার তা হলে তাঁর দলের কী হবে! এদিকে ১২ বছর ধরে ট্রফি না জেতা দলের ক্যাপ্টেন কোহলিকে নিয়েও চলেছে ঠাট্টা। তেরা কেয়া হোগা কোহলিয়া...। এমনই মজার স্লোগান শোনা গিয়েছে। আর কোহলি জবাবে বলছেন, আগে যা হওয়ার হয়েছে। এবার মতুন মরশুম। তাই আগে যেটা হয়নি সেটা এবারও হবে না তার কোনও মানে নেই। 

.