Virat Kohli-Viv Richards: নিজের ব্যাগ সিটের নীচে রেখে ভিভের লাগেজের জায়গা করে দেন কোহলি

প্রাক্তন মহারথী ও বর্তমান মায়েস্ত্রোর একাধিকবার দেখা হয়েছে দেশ-বিদেশে। ভিভ-কোহলি সময়ও কাটিয়েছেন এক সঙ্গে। 

Updated By: Apr 27, 2022, 06:13 PM IST
Virat Kohli-Viv Richards: নিজের ব্যাগ সিটের নীচে রেখে ভিভের লাগেজের জায়গা করে দেন কোহলি
কোহলি-রিচার্ডস

নিজস্ব প্রতিবেদন: বাইশ গজের সর্বকালের অন্যতম সেরা ব্যাটার স্যার ভিভ রিচার্ডস (Viv Richards) কিংবদন্তি ক্যারিবিয়ানের প্রতি অসীম শ্রদ্ধা বিরাট কোহলির (Virat Kohli)। এই প্রজন্মের অন্যতম সেরা ক্রিকেটার ভিভের ফ্যানও বটে। এমনকী বিরাটের ব্যাটিংয়েরও ভক্ত ভিভ। প্রাক্তন মহারথী ও বর্তমান মায়েস্ত্রোর একাধিকবার দেখা হয়েছে দেশ-বিদেশে। ভিভ-কোহলি সময়ও কাটিয়েছেন এক সঙ্গে। তবে বিরাট একবার এমন এক কাজ করেছিলেন, তা জানলে বিরাটের প্রতি শ্রদ্ধা আরও বেড়ে যাবে। বিমানে বিরাট  নিজের ব্যাগ সরিয়ে ভিভের লাগেজের জায়গা করে দেন। এই অজানা গল্প শুনিয়েছেন ভারতের প্রাক্তন ক্রিকেটার বিবেক রাজদান (Vivek Razdan)।

এক স্পোর্টস ওয়েবসাইটে দেওয়া সাক্ষাৎকারে বিবেক বলেন, "অ্যান্টিগায় খেলা শেষ হওয়ার পর আমরা পরবর্তী ভেন্যুতে যাওয়ার জন্য বিমান ধরেছিলাম। নিয়মমাফিক ভাবে খেলোয়াড়রা আগে বিমানে ওঠেন। তারপর প্রোডাকশন ক্রু। সুনীল গাভাসকর ও ভিভিয়ান রিচার্ডস ধারাভাষ্যকার দলের সদস্য ছিলেন। রিচার্ডস বিমানে উঠে ওভারহেড লকারে নিজের লাগেজ রাখতে চেয়েছিলেন। কিন্তু কোনও লকারই ফাঁকা ছিল না। একের পর এক লকার খুলে দেখে হতাশ হন ভিভ। কোনও জাগয়াই পাচ্ছিলেন না নিজের ব্যাগ রাখার। হঠাৎই কোহলি নিজের আসন ছেড়ে উঠে এসে বাকি প্লেয়ারদের লাগেজ আবার ঠিক করে সাজিয়ে রাখেন। শেষে নিজের ব্যাগ লকার থেকে সরিয়ে ভিভের লাগেজের জায়গা করে দেয়। কোহলি নিজের ব্যাগ রাখে সিটের নীচে।" এই ঘটনাই প্রমাণ করে দেয় যে, কোহলি তাঁর প্রাক্তনদের ঠিক কত'টা সমীহ করেন।

আরও পড়ুন: Harshal Patel-Riyan Parag-এর মধ্যে ধুন্ধুমার বেঁধে গেল RCB-RR ম্যাচে-Watch

আরও পড়ুন:  Michael Slater: প্রাক্তনকে ৬৬ মেসেজ, ১৮ বার কল! হাজতবাস এড়িয়ে মানসিক স্বাস্থ্যকেন্দ্রে অজি তারকা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)
 

.