পাকিস্তানের থেকে ভারতে বেশি ভালোবাসা পেয়েছি, বললেন আফ্রিদি

শহরে আসা নিয়ে ইতিমধ্যেই অনেক ঝক্কি পোহাতে হয়েছে পাকিস্তান ক্রিকেট টিমকে। ছিল নানা বাধাবিপত্তি। সব জটিলতা কাটিয়ে অবশেষে কলকাতায় এসে পৌঁছলেও তাঁরা রয়েছেন নিরাপত্তার কঠিন ঘেরাটোপের মধ্যে। তারই মধ্যে সাংবাদিক সম্মেলন করলেন পাক অধিনায়ক শাহিদ আফ্রিদি।

Updated By: Mar 14, 2016, 12:35 PM IST
পাকিস্তানের থেকে ভারতে বেশি ভালোবাসা  পেয়েছি, বললেন আফ্রিদি

ওয়েব ডেস্ক: শহরে আসা নিয়ে ইতিমধ্যেই অনেক ঝক্কি পোহাতে হয়েছে পাকিস্তান ক্রিকেট টিমকে। ছিল নানা বাধাবিপত্তি। সব জটিলতা কাটিয়ে অবশেষে কলকাতায় এসে পৌঁছলেও তাঁরা রয়েছেন নিরাপত্তার কঠিন ঘেরাটোপের মধ্যে। তারই মধ্যে সাংবাদিক সম্মেলন করলেন পাক অধিনায়ক শাহিদ আফ্রিদি।

কড়া নিরাপত্তার মধ্যে ইডেন গার্ডেনে অনুশীলন শুরু করে দিয়েছে পাক টিম। অধিনায়ক শাহিদ আফ্রিদি সাংবাদিক সম্মেলনে বললেন কিছু চমকদার কথাও। জানালেন, ভারত এমন একটা দেশ, যেখানে তাঁরা এনজয় করে খেলতে পারেন। শুধু তাই নয়, নিজের দেশের তুলনায় ভারতে তাঁরা বেশি ভালোবাসা পান।

ভারতীয় ক্রিকেট টিমকে নিয়ে আফ্রিদি বলেন, 'এশিয়া কাপে ভারতের পারফরম্যান্স দুর্দান্ত ছিল। বিরাট কোহলি আর যুবরাজ সিংয়ের ব্যাটিং অসাধারণ লেগেছিল।' ভারতে আসার জটিলতা প্রসঙ্গে তিনি বলেন, 'বেশ কিছু জটিলতা দেখা দিয়েছিল এ দেশে আসার। তবে আমরা আগে থেকেই তৈরি ছিলাম। শুধু তাই নয়, আমরা অনেক দিন ধরে অপেক্ষা করেছিলাম যে, ভারতে একটা দীর্ঘ ট্যুর করার। অনুশীলনও খুবই ভালো চলছে।' নিরাপত্তার ঘেরাটোপে অনুশীলন করছেন পাক ক্রিকেটাররা। তাই নিরাপত্তা নিয়ে মোটেই চিন্তিত নন তাঁরা।

.