Watch, Rohit Sharma, Virat Kohli: রোহিত-বিরাটের আবেগের সুনামি! নেটাগরিকদের চোখ চিকচিক

হার্দিক চার মেরে ম্যাচ জেতাতেই বিরাট-রোহিত শিশুর মতো আনন্দে লাফিয়ে ওঠেন। সিরিজ জয়ের আনন্দে একে-অপরকে জড়িয়ে ধরেন। কোহলি বারবার রোহিতের থাই চাপড়ে বুঝিয়ে দিচ্ছিলেন যে, তিনি কী স্বস্তিই না পেয়েছেন। 

Reported By: শুভপম সাহা | Updated By: Sep 26, 2022, 01:52 PM IST
Watch, Rohit Sharma, Virat Kohli: রোহিত-বিরাটের আবেগের সুনামি! নেটাগরিকদের চোখ চিকচিক

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: হায়দরবাদের রাজীব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়াম (Rajiv Gandhi International Stadium, Uppal, Hyderabad) দেখেছে ভারত-অস্ট্রেলিয়া (India vs Australia, 3rd T20I) তিন ম্যাচের টি-২০ সিরিজের তৃতীয় তথা শেষ ম্যাচ। গত রবিবার সিরিজের ফয়সলা ম্যাচে রোহিত শর্মা (Rohit Sharma) অ্যান্ড কোং অস্ট্রেলিয়ার ১৮৬ রান তাড়া করে ১ বল হাতে রেখে ৬ উইকেটে ম্যাচ ও সিরিজ জিতে নেয়। শেষ ওভারের রুদ্ধশ্বাস থ্রিলার দেখেছে উপল। ম্যাচ জেতার জন্য শেষ ৬ বলে ভারতের প্রয়োজন ছিল ১১ রান। ক্রিজে ছিলেন দুরন্ত ছন্দে থাকা বিরাট কোহলি (Virat Kohli) ও হার্দিক পাণ্ডিয়া (Hardik Pandy)। ড্যানিয়েল স্যামসের (Daniel Sams) প্রথম বলেই কোহলি লং অনের ওপর দিয়ে স্ট্যান্ডে পাঠিয়ে দেন। কিন্তু স্যামসের দ্বিতীয় বলেই কভারে অ্যারন ফিঞ্চের হাতে ধরা পড়ে যান। 

ভিন্টেজ বিরাট মোডেই পাওয়া গিয়েছিল কোহলিকে। ৪৮ বলে ৬৩ রানের মারকাটারি ইনিংস খেলেন তিনি ফিরে যান। ৮৯ মিনিট ক্রিজে থেকে তিনটি চার ও চারটি ছয় হাঁকান কোহলি। জেতার জন্য ভারতের তখন দরকার ছিল ৫ বলে ৪ রান। হার্দিককে সঙ্গ দিতে আসেন দীনেশ কার্তিক (Dinesh Karthik)। কোহলি ডাগআউটে না বসে, গ্যালারির গা ঘেঁষে সাজঘরের দিকে উঠে যাওয়া সিঁড়িতে বসে পড়েন রোহিতের পাশে। তাঁদের ওপরের সিঁড়িতে ছিলেন হর্ষল প্যাটেল। হার্দিক চার মেরে ম্যাচ জেতাতেই বিরাট-রোহিত শিশুর মতো আনন্দে লাফিয়ে ওঠেন। সিরিজ জয়ের আনন্দে একে-অপরকে জড়িয়ে ধরেন। কোহলি বারবার রোহিতের থাই চাপড়ে বুঝিয়ে দিচ্ছিলেন যে, তিনি কী স্বস্তিই না পেয়েছেন। রোহিত-বিরাটের আবেগের সুনামি দেখে নেটাগরিকদের চোখে জল এসেছে। ভারতীয় দলের দুই অন্যতম সেরা সেবক, দেশের জন্য কতটা নিবেদিত প্রাণ, তা ফের বুঝিয়ে দিল এই ভিডিয়ো। 

আরও পড়ুন: IND vs AUS : বিরাট-সূর্যের ব্যাটিং উত্তাপে উড়ে গেল অস্ট্রেলিয়া, টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে 'ভারত উদয়'

অতীতে বিরাট-রোহিতের সম্পর্কে ফাটল ধরেছে বলে যে খবর চাউর হয়েছিল, সেটাও কোথাও যেন ভুল বলেই প্রমাণিত হয়ে গেল। এই দুয়ের সম্পর্কের রসায়ন, খেলার প্রতি ভালবাসা, দেশের জন্য নিজেকে নিংড়ে দেওয়া। এসবই এই ভিডিয়োকে কোথাও যেন আলাদা করেছে। এমনি এমনি আর ভাইরাল করেননি অনুরাগীরা। তবে অস্ট্রেলিয়ার এখন অতীত। এবার ভারত তিন ম্যাচের টি-২০ ও সমসংখ্যক ম্যাচের ওয়ানডে খেলবে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে। টেম্বা বাভুমারা ভারতে চলে এসেছেন। আগামী বুধবার তিরুঅনন্তপুরমে প্রথম টি-২০ ম্যাচ।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)    

.