Mahendra Singh Dhoni: ট্রাক্টরে বসে চাষির রুপে ধরা দিলেন 'ক্যাপ্টেন কুল', ভাইরাল হল ভিডিয়ো

Mahendra Singh Dhoni: আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের পর নিজেকে লাইমলাইট থেকে দূরেই সরিয়ে রেখেছেন মাহি। আর পাঁচজন ক্রিকেটারের মতো প্রচারের আলোয় থাকতে পছন্দ করেন না। এমনকী সোশ্যাল মিডিয়াতেও সেভাবে সক্রিয় থাকেন না তিনি।

Updated By: Feb 9, 2023, 04:19 PM IST
Mahendra Singh Dhoni: ট্রাক্টরে বসে চাষির রুপে ধরা দিলেন 'ক্যাপ্টেন কুল', ভাইরাল হল ভিডিয়ো
ট্রাক্টরে বসে চাষির রুপে ধরা দিলেন মহেন্দ্র সিং ধোনি।

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অবসর সময়ে চাষবাস করতে ভালোবাসেন। সেটা সবাই জানে। মাটির প্রতি আবেগ ও ভালোবাসার কথা আগেও জানিয়েছিলেন মহেন্দ্র সিং ধোনি (Mahendra Singh Dhoni)। ফের একবার তাঁকে চাষির রুপে দেখা গেল। ট্রাক্টরে বসে মাটি চাষ করলেন বিশ্বকাপ জয়ী টিম ইন্ডিয়ার (Team India) প্রাক্তন অধিনায়ক। ট্রাক্টর চালানোর সেই ভিডিয়ো আবার ইনস্টাগ্রামে পোস্ট করেছেন 'ক্যাপ্টেন কুল' (Captain Cool)। সেই সঙ্গে লিখেছেন, 'নতুন কিছু শিখতে বরাবরই ভাল লাগে। তবে কাজটা করতে আমার বড্ড বেশি সময় লেগে গিয়েছে'। স্বভাবতই সেই ভিডিয়ো মুহূর্তে ভাইরাল হয়ে গিয়েছে। 

আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের পর নিজেকে লাইমলাইট থেকে দূরেই সরিয়ে রেখেছেন মাহি। আর পাঁচজন ক্রিকেটারের মতো প্রচারের আলোয় থাকতে পছন্দ করেন না। এমনকী সোশ্যাল মিডিয়াতেও সেভাবে সক্রিয় থাকেন না তিনি। এই ভিডিয়ো পোস্ট করার আগেই যেমন টানা দু’বছর ইনস্টাগ্রামে কিছু পোস্টই করেননি মাহি।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by M S Dhoni (@mahi7781)

আরও পড়ুন: Ravichandran Ashwin, BGT 2023: 'এক ঢিলে দুই পাখি মেরে' কোন জোড়া রেকর্ড গড়লেন অশ্বিন? জেনে নিন

আরও পড়ুন: WATCH | Steve Smith | Ravindra Jadeja: স্মিথ আউট হয়ে বিশ্বাস করতে পারেননি! থ হয়ে গিয়েছিলেন

কয়েক দিন আগেই ধোনির আর একটি ভিডিয়ো ভাইরাল হয়েছিল। সেই ভিডিয়োতে দেখা গিয়েছে একেবারে 'মাহি মার রাহা হ্যায়!' মেজাজে আকাশে একের পর এক বল উড়িয়ে যাচ্ছেন চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) অধিনায়ক। আসন্ন আইপিএল-এর (IPL 2023) আগে ২৪ সেকেন্ডের সেই ভিডিয়ো শুধুই ধোনি ধামাকায় ভরা। দলের সব বোলারদের যেন ব্যাট হাতে খুন করছেন সিএসকে-এর (CSK)'থালা'। কভার, এক্সট্রা কভার, লং অন,লং অফ কিংবা ডিপ মিড উইকেট, স্কোয়ার লেগ দিয়ে একের পর এক বল বাউন্ডারির বাইরে উড়ে যাচ্ছে। 

এমনকি একটি বিজ্ঞাপনে তাঁকে দেখা গিয়েছিল পুলিসের ভূমিকায়। ছবি দেখে মনে হচ্ছে 'খাঁকি' উর্দি গায়ে চাপানো ধোনি কোনও ঝামেলার মধ্যে পড়েছেন। ল অ্যান্ড অর্ডার জনিত কোনও সমস্যা সমাধানে ব্যস্ত তিনি। ধোনিকে এমন নতুন লুকে দেখে তাঁর ভক্তরাও একেবারে হতবাঁক। সঙ্গে চলছে আসন্ন আইপিএল-এর জন্য ব্যাটিং সাধনা। 

২৩৪টি আইপিএল ম্যাচে ৪৯৭৮ রান করেছেন ধোনি। গড় ৩৯.২০। ১৩৫.২০। সঙ্গে রয়েছে ২৪টি অর্ধ শতরান। এবারের আইপিএল-এ মাহি ব্যাটার ও কিপার হিসেবে কেমন পারফর্ম করে সেটাই দেখার। একইসঙ্গে এটাই তাঁর শেষ আইপিএল কিনা সেই দিকেও নজর রাখতে হবে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.