আক্রমের গাড়ি লক্ষ্য করে গুলি-আগুন, কোনওরকমে প্রাণে বাঁচালেন ওয়াসিম

গাড়ি দুর্ঘটনা, তারপরই হঠাত্‍ই গাড়িতে আগুন, গুলি। কোনওরকমে প্রাণে বাঁচালেন পাকিস্তানের প্রাক্তন কিংবদন্তি ক্রিকেটার ওয়াসিম আক্রাম। বুধবার বিকেলে করাচির কারসাজ এলাকায় প্রাক্তন পাক ক্রিকেট অধিনায়কের গাড়ি লক্ষ্য করে গুলি চালানো হয়।

Updated By: Aug 5, 2015, 07:13 PM IST
আক্রমের গাড়ি লক্ষ্য করে গুলি-আগুন, কোনওরকমে প্রাণে বাঁচালেন ওয়াসিম

ওয়েব ডেস্ক: গাড়ি দুর্ঘটনা, তারপরই হঠাত্‍ই গাড়িতে আগুন, গুলি। কোনওরকমে প্রাণে বাঁচালেন পাকিস্তানের প্রাক্তন কিংবদন্তি ক্রিকেটার ওয়াসিম আক্রাম। বুধবার বিকেলে করাচির কারসাজ এলাকায় প্রাক্তন পাক ক্রিকেট অধিনায়কের গাড়ি লক্ষ্য করে গুলি চালানো হয়।

স্থানীয় এক টেলিভিশনের খবর অনুযায়ী করাচি ন্যাশানাল স্টেডিয়ামে কোচিং করাতে গিয়ে তাঁর গাড়ি দুর্ঘটনায় পড়ে। সেইসময় এক ব্যক্তি হঠাত্‍ই আক্রামের গাড়ির টায়ারে গুলি ছোঁড়ে, আগুন লাগিয়ে দেওয়া হয় তাঁর গাড়িতে।

আক্রাম বলছেন, কারসাজ এলাকায় হঠাত্‍ই নাকি তাঁর গাড়িতে পিছন থেকে এসে অন্য একটি গাড়ি ধাক্কা মারে।  এর পর সেই গাড়ি থেকে তার মালিক এবং রক্ষীরা নেমে এসে আক্রমকে লক্ষ্য করে গুলি চালায়। তারপর সেই গাড়িটিকে সরে যেতে বললে, সেখান থেকে এক ব্যক্তি নেমে গুলি ছোঁড়। আক্রামের মনে হয়েছিল এটা কোনও পেশাদার অপরাধীর কাজ, সেই ব্যক্তি কোনও সরকারী কর্মী। পুলিস অবশ্য বলছে এই ঘটনা পূর্ব পরিকল্পিত নয়। গাড়ির নম্বর নোট করে পুলিসের কাছে অভিযোগ জানিয়েছেন ৪৯ বছরের প্রাক্তন এই পাক ক্রিকেটার।    

Tags:
.