Watch | Lionel Messi | Virender Sehwag: মেসি পেলেন সরকারি চাকরি, উর্দিধারী ছবি শেয়ার করলেন বীরু! ভেঙে পড়ল ইন্টারনেট

Virender Sehwag meme on Lionel Messi: বীরেন্দ্র শেহওয়াগ মানেই অন্যরকম কিছু। যে মেজাজে তিনি ক্রিকেট কেরিয়ারে ব্যাট করেছেন, ঠিক সেই মেজাজেই সোশ্যাল মিডিয়ায় চার-ছক্কা হাঁকান। এবার লিওনেল মেসিকে নিয়ে এপিক মিম বানিয়ে চমকে দিলেন। বীরুর মিমে ভেঙে পড়ল ইন্টারনেট।

Updated By: Dec 20, 2022, 05:29 PM IST
Watch | Lionel Messi | Virender Sehwag: মেসি পেলেন সরকারি চাকরি, উর্দিধারী ছবি শেয়ার করলেন বীরু! ভেঙে পড়ল ইন্টারনেট
মেসিকে নিয়ে বীরুর চমকে দেওয়া মিম!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কাতারে বিশ্বকাপ (FIFA World Cup 2022) শুরু হওয়ার আগেই, একটা কথা বারবার সকলে বলছিলেন, লিওনেল মেসির (Lionel Messi) হাতে কাপ না উঠলে সম্ভবত 'পোয়েটিক জাস্টিস' হবে না। আর ফুটবল বিধাতা সেটাই করলেন। মেসির মাথায় রাজমুকুট পরিয়ে দিয়েগো মারাদোনার (Diego Maradona) আর্জেন্টিনাকে ৩৬ বছর পর বিশ্বচ্যাম্পিয়ন করলেন। গত রবিবার লুসেল স্টেডিয়ামে রুদ্ধশ্বাস ফাইনালের ফয়সলা হয়েছে পেনাল্টি শ্যুটআউটে। সেখানে আর্জেন্টিনা ৪-২ গোলে গতবারের চ্যাম্পিয়ন ফ্রান্সকে হারিয়ে শেষ হাসি হাসে। মেসি ম্য়াজিকে মোহিত সারা বিশ্ব। বুঁদ বীরেন্দ্র শেহওয়াগও (Virender Sehwag)। ভারতের বিশ্বকাপ জয়ী প্রাক্তন ওপেনার মেসিকে শুভেচ্ছা জানালেন একেবারে অন্য় মেজাজেই। 

শেহওয়াগ সোশ্যাল মিডিয়ার অন্যতম সেরা প্লেয়ার। এই নিয়ে কোনও সন্দেহ নেই। সরস মন্তব্য এবং ব্যতিক্রমী মিম শেয়ার করে ফ্যানদের মন জয় করে নেন 'নজফগড়ের নবাব'। বীরু এবার একধাপ এগিয়ে গেলেন। শেহওয়াগ মেসির একটি ফটোশপ করা ছবি শেয়ার করেছেন। সেখানে দেখা যাচ্ছে মেসির গায়ে পুলিসের উর্দি।  শেহওয়াগ বলছেন, 'মেসি যদি ভারতে জন্মাতেন, তাহলে বিশ্বকাপ জেতার সঙ্গে সঙ্গেই তিনি সরকারি চাকরি পেয়ে যেতেন।' ভারতের তারকা অ্যাথলিটরা বিশ্বমঞ্চে নিজেদের প্রমাণ করার পরেই সাম্মানিক পদে পুলিসের চাকরি পেয়েছেন। এমন উদাহরণ একাধিক রয়েছে। সেই জন্যই শেহওয়াগ এমন টুইট করেছেন। 

কাতারের লুসেল স্টেডিয়ামে কাপযুদ্ধের ফাইনালে মুখোমুখি হয়েছিল আর্জেন্টিনা-ফ্রান্স। ম্যাচের ২৩ মিনিটে মেসি পেনাল্টিতে গোল করে আর্জেন্টিনাকে ১-০ এগিয়ে দেন। আর এই গোলের তিনি লিখে ফেললেন নয়া ইতিহাস। তিনি যা করে ফেললেন, তা এর আগে বিশ্বের কোনও ফুটবলার কখনও করতে পারেননি। ২০২২ বিশ্বকাপের নক-আউট পর্যায়ের প্রতি ম্যাচে গোল করার অনন্য রেকর্ড করে ফেলেলেন এলএম টেন। এর আগে বিশ্বের কোনও ফুটবলার বিশ্বকাপের নক-আউট পর্যায়ের প্রতি ম্যাচে গোল করতে পারেননি। মেসি লিখলেন নয়া ইতিহাস।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.