Viral Video | Virat Kohli: তুলতেই তুলকালাম! তাপমাত্রা বাড়ল অনেকটাই, বাইডেনের পাড়ায় চর্চায় বিরাট

Virat Kohli Shows Off His Six-Pack Abs: বিরাট কোহলি জোড়া ভিডিয়ো ভাইরাল। ব্য়াট না ধরেও  বাইডেনের পাড়ায় চর্চায় বিরাট।

Updated By: Jun 2, 2024, 04:42 PM IST
Viral Video | Virat Kohli: তুলতেই তুলকালাম! তাপমাত্রা বাড়ল অনেকটাই, বাইডেনের পাড়ায় চর্চায় বিরাট
বিরাট ফের চর্চায়!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শুরু হয়ে গিয়েছে আইসিসি টি-২০ বিশ্বকাপ (T20 World Cup 2024)। রোহিত শর্মা অ্যান্ড কোং (Rohit Sharma and Co) নাজমুল হোসেইন শান্তর বাংলাদেশের সঙ্গে ওয়ার্ম-আপ ম্য়াচ খেলল নিউ ইয়র্কের নাসাউ কাউন্ট ইন্টারন্য়াশনাল ক্রিকেট স্টেডিয়ামে (Nassau County International Cricket Stadium)। গত রবিবার ভারত হেলায় বাংলাদেশকে হারিয়েছে। রোহিতরা প্রথমে ব্য়াট করে পাঁচ উইকেটে ১৮২ রান করেছিলেন। জবাবে ১২২ রানে বাংলাদেশের লেজ মুড়িয়ে যায়। শান্তরা হারেন ৬০ রানে। কার্যত বোধনের ম্য়াচে ভারত নিজেদের পরখ করে নিয়েছে। আর এই ম্য়াচে খেলেননি বিরাট কোহলি (Virat Kohli)। কিন্তু নামটা যে কোহলি, তিনি খেললেও থাকবেন চর্চায়, না খেললেও চর্চায়। 

আরও পড়ুন:'মাঠ ছেড়ে পালাই না, বুক চিতিয়েই দাঁড়াই', তিন ছক্কায় কি অতীতকে ফেললেন মাঠের বাইরে?

কোহলির অনুশীলনের একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে যে, হাঁটতে হাঁটতে কোহলি তাঁর জার্সি খানিকটা তুলে পেটের দিকে তাকাচ্ছিলেন। কোহলির সিক্স প্য়াক অ্যাবস দেখে নেটপাড়া আবার মোহিত হয়েছে। কোহলি দলের সঙ্গে নিউ ইয়র্কে আসেননি। তিনি ব্য়ক্তিগত ভাবে মুম্বই থেকে ১৬ ঘণ্টার দীর্ঘ বিমানযাত্রায় মার্কিন মুলুকে এসেছেন। দীর্ঘ যাত্রার ধকলের জন্য়ই তাঁকে গা ঘামানোর ম্য়াচে বিশ্রাম দেওয়া হয়েছে। তবে তিনি ডাগআউটে ছিলেন কোচ রাহুল দ্রাবিড়ের পাশে। কোহলির একঝলক দেখেই নিউইয়র্কের দর্শক তাঁর নামে জয়ধ্বনি দিতে শুরু করেন। সেই ভিডিয়োটিও ভাইরাল হয়েছে রাতারাতি।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

কোহলি জো বাইডেনের দেশে এসেই পেয়েছেন আইসিসি-র বর্ষসেরা ওডিআই ক্রিকেটারের ট্রফি। ২০২৩ সালে কোহলি ২৭ ওডিআই ম্য়াচে ১৩৭৭ রান করেছেন। গড় ৭২.৪৭, স্ট্রাইক রেট ৯৯.১৩। রয়েছে হাফ ডজন সেঞ্চুরি (সর্বাধিক অপরাজিত ১৬৬) ও আটটি ফিফটি। তার জন্য় তিনি পেয়েছেন ট্রফি। বলাই বাহুল্য় তেইশের বর্ষসেরা ওডিআই টিমেও ছিলেন তিনি। পেয়েছেন স্মারক হিসেবে টুপিও। গতবছর ঘরের মাঠে বিশ্বকাপে কোহলি ছিলেন আগুনে ফর্মে। ১১ ম্য়াচে করেছিলেন ৭৬৫ রান। আজ পর্যন্ত বিশ্বকাপের এক আসরে এত রান কেউ করেননি কখনও। রাজস্থান রয়্য়ালসের কাছে এলিমিনেটরে হেরেই রয়্য়াল চ্য়ালেঞ্জার্স বেঙ্গালুরুকে বেরিয়ে যেতে হয়েছিল সপ্তদশ আইপিএল থেকে। কোহলির মাথা থেকে যদিও কেউ অরেঞ্জ ক্য়াপ কাড়তে পারেননি। তিনি ১৫ ইনিংসে ৭৪১ রান করেছেন। ছিল একটি শতরানের ইনিংসও। আগামী ৫ জুন আয়ারল্য়ান্ডের বিরুদ্ধে নিউ ইয়র্কে ভারতের বিশ্বকাপ অভিযান শুরু হচ্ছে। এই ম্য়াচে যে কোহলি খেলবেন, তা আর বলার অপেক্ষা রাখে না।

আরও পড়ুন: Shubman Gill: 'প্রিন্স' পেয়েছেন প্রিন্সেসকে, এই শীতেই শুভ পরিণয়! আপনার সাজেশনে নেই এই সুন্দরী

 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.