১০ জনের মধ্যে আসল Virat Kohli-কে? চিনতে পারছেন?

১০ জন বিরাট কোহলি। 

Updated By: Feb 20, 2022, 07:29 PM IST
১০ জনের মধ্যে আসল Virat Kohli-কে? চিনতে পারছেন?
১০ জন বিরাট কোহলি। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন: কলকাতা থেকে মুম্বইয়ের বাড়ি ফিরেছেন তিনি। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিজের শেষ টি-টোয়েন্টি ম্যাচ খেলবেন না। বিরাট কোহলি বায়ো বাবল থেকে বেরিয়ে ১০ দিনের ছুটিতে রয়েছেন আপাতত।

শ্রীলঙ্কার বিরুদ্ধে টেস্ট সিরিজে আবার ভারতীয় দলে ফিরবেন কোহলি। অর্থাৎ ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে তৃতীয় টি-টোয়েন্টি এবং শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ খেলবেন না কোহলি। টিম ইন্ডিয়ার বাইরে থাকার পর কিং কোহলি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছেন। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে।

আসলে কোহলির শেয়ার করা ছবিতে '১০ জন বিরাট কোহলি'-কে একসঙ্গে বসে থাকতে দেখা যাচ্ছে। ছবিটি শেয়ার করে কোহলি ক্যাপশনে লিখেছেন, 'এটিতে অদ্ভুত কী আছে খুঁজুন।' কোহলির শেয়ার করা ছবিতে তাঁর মতো দেখতে এবং একই পোশাক পরা ১০ জন লুকলাইক রয়েছে। কোহলি এই ছবি শেয়ার করতেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। ভক্তরা দশ জন কোহলিকে দেখে অবাক হয়েছেন এবং ছবিটি নিয়ে তাদের বিস্ময়ও প্রকাশ করছেন।

কোহলি ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে দুর্দান্ত হাফ সেঞ্চুরি করেছিলেন। এর পর মোহালিতে শ্রীলঙ্কার বিরুদ্ধে টেস্ট কেরিয়ারের ১০০তম ম্যাচ খেলবেন কোহলি। তাঁর ভক্তরা আশা করছেন, কিং কোহলি তাঁর শততম টেস্ট ম্যাচকে স্মরণীয় করে নতুন ইতিহাস তৈরি করবেন। গত দুই বছর ধরে সেঞ্চুরি করতে পারেননি বিরাট। এখন শ্রীলঙ্কার বিরুদ্ধে টেস্ট সিরিজের অপেক্ষা কোহলি ভক্তদের।

আরও পড়ুন: Wriddhi-কে সাংবাদিকের হুমকি! রেগে আগুন Virender Sehwag

আরও পড়ুন: Ranji Trophy : অভিষেক রঞ্জিতে কোন বিশেষ নজির গড়লেন Yash Dhull?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.