সাঙ্গাকে বিরাটের চিঠি,"একই যুগে তোমার সঙ্গে ক্রিকেট খেলতে পেরে, আমি গর্বিত"

পি সারা ওভালে নিজের শেষ আন্তর্জাতিক টেস্ট ম্যাচ খেলে ক্রিকেটকে বিদায় জানালেন কিংবদন্তী শ্রীলঙ্কান ক্রিকেটার কুমার সাঙ্গাকারা। গার্ড অফ অনার দিয়ে তাকে ২২ গজে স্বাগত জানিয়েছিল বিরাট, রাহানে, বিজয়, রাহুলরা। ১৮ রান করে যখন অশ্বিনের বলে স্লিপে ক্যাচ দিয়ে প্যাভিলিয়ন মুখী হচ্ছিলেন কুমার, পিঠ চাপড়ে দিয়ে গেলেন ক্রিকেটর 'ইয়ুবা পিড়ি'র অন্যতম মুখ ভারতের টেস্ট অধিনায়ক বিরাট কোহলি। নিজের আবেগকে এবার খাতায় কলমে স্থাপত্য করে রাখলনে বিরাট। সাঙ্গাকারাকে চিঠি লিখলেন ক্যাপ্টেন বিরাট।

Updated By: Aug 24, 2015, 01:56 PM IST
সাঙ্গাকে বিরাটের চিঠি,"একই যুগে তোমার সঙ্গে ক্রিকেট খেলতে পেরে, আমি গর্বিত"

ওয়েব ডেস্ক: পি সারা ওভালে নিজের শেষ আন্তর্জাতিক টেস্ট ম্যাচ খেলে ক্রিকেটকে বিদায় জানালেন কিংবদন্তী শ্রীলঙ্কান ক্রিকেটার কুমার সাঙ্গাকারা। গার্ড অফ অনার দিয়ে তাকে ২২ গজে স্বাগত জানিয়েছিল বিরাট, রাহানে, বিজয়, রাহুলরা। ১৮ রান করে যখন অশ্বিনের বলে স্লিপে ক্যাচ দিয়ে প্যাভিলিয়ন মুখী হচ্ছিলেন কুমার, পিঠ চাপড়ে দিয়ে গেলেন ক্রিকেটর 'ইয়ুবা পিড়ি'র অন্যতম মুখ ভারতের টেস্ট অধিনায়ক বিরাট কোহলি। নিজের আবেগকে এবার খাতায় কলমে স্থাপত্য করে রাখলনে বিরাট। সাঙ্গাকারাকে চিঠি লিখলেন ক্যাপ্টেন বিরাট।

চিঠিতে বিরাট লিখেছেন, " তোমাকে ব্যাক্তিগতভাবে চিনতে পেরে আমি খুশি। আমার কাছে কোনও শব্দ নেই, যা দিয়ে তোমার ক্রিকেটীয় গৌরবের ইতিহাসকে আমি বর্ণনা করব। তোমার ক্রিকেট অনেককেই উৎসাহিত করেছে এবং তুমি অনেককে পথ দেখিয়েছো। একই যুগে তোমার সঙ্গে খেলতে পেরে নিজেকে খুব ভাগ্যবান মনে করি। সব কিছুর জন্য তোমাকে ধন্যবাদ। আগামীর জন্য তোমাকে শুভেচ্ছা"।    

.