Virat Kohli | Tejashwi Yadav: 'আমার নেতৃত্বে বিরাট কোহলি খেলেছে'! তেজস্বী যাদবের কথায় মাথা ঘুরছে নেটিজেনদের...

Tejashwi Yadav On Virat Kohli: আমার নেতৃত্বে বিরাট কোহলি খেলেছে'! বক্তা তেজস্বী যাদব। কথা শুনে মাথা ঘুরছে নেটিজেনদের...

Updated By: Sep 15, 2024, 06:41 PM IST
Virat Kohli | Tejashwi Yadav:  'আমার নেতৃত্বে বিরাট কোহলি খেলেছে'! তেজস্বী যাদবের কথায় মাথা ঘুরছে নেটিজেনদের...
কোহলিকে নিয়ে বিরাট কথা তেজস্বী যাদবের

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভারতীয় রাজনীতিবিদ ও বিহারের প্রাক্তন উপ মুখ্য়মন্ত্রী তেজস্বী যাদব (Tejashwi Yadav)। লালুপ্রসাদ যাদবের সুপুত্র ও রাষ্ট্রীয় জনতা দলের নেতা সম্প্রতি জি-কে দেওয়া এক সাক্ষাত্‍কারে এমন কথা বলেছেন, যা শুনে বনবন করে মাথা ঘুরছে নেটিজেনদের! তিনি জানিয়েছেন যে, ব্য়াটিং মায়েস্ত্রো বিরাট কোহলি (Virat Kohli) নাকি তাঁর নেতৃত্বে খেলেছেন, এমনকী ভারতীয় দলের অনেকই তাঁর প্রাক্তন সতীর্থ। তেজস্বীর আক্ষেপ এই নিয়ে কেউ কোনও কথা বলেন না!

আরও পড়ুন: এ কী কাণ্ড! সহ-অধিনায়ককেই বসানো হচ্ছে এবার, আগামীর নীলনকশায় কেন নেই 'প্রিন্স'?

তেজস্বী বলেছেন, 'দেখুন আমিও একজন ক্রিকেটার ছিলাম এবং কেউ এটা নিয়ে তো কখনও কথা বলে না। বিরাট কোহলি আমার অধিনায়কত্বে খেলেছে। কেউ কি কখনও এটা নিয়ে কথা বলেছে? কেন তারা কথা বলে না এসব নিয়ে? পেশাদার হিসেবে আমিও ভালো ক্রিকেট খেলতাম। টিম ইন্ডিয়ার অনেক খেলোয়াড় আমার সতীর্থ ছিল। আমার দুই লিগামেন্টে চিড় ধরায় আমাকে খেলা ছেড়ে দিতে হয়েছিল।' এরপরই তেজস্বী রাতারাতি ভাইরাল হয়ে গিয়েছেন। 

ঘটনাচক্রে ৩৪ বছরের তেজস্বীর এখনকার চেহারা দেখলে বোঝার উপায় নেই যে, তিনিও একসময়ে পেশাদার ক্রিকেট খেলতেন। তেজস্বীর নেতৃত্বে কিং কোহলি খেলেছেন কিনা বা ভারতীয় দলের অনেকে তাঁর সতীর্থ ছিলেন, এরকম আগে কখনও শোনা যায়নি। তবে তেজস্বী কিন্তু একসময়ে চুটিয়ে ক্রিকেট খেলেছেন। এমএস ধোনির মতোই ছিল ছাড় পর্যন্ত স্ট্রেইট করা লম্বা চুল। 

অলরাউন্ডার তেজস্বী লিস্ট-এ (২টি), প্রথম শ্রেণি (১টি) ও টি-২০ (৪টি) খেলছেন ঝাড়খণ্ডের হয়ে। রয়েছে ৩৭ রান ও ১টি উইকেট। তেজস্বী ২০০৯ সালে ত্রিপুরার বিরুদ্ধে পেশাদার ক্রিকেটে অভিষেক করেছিলেন। এরপরের বছর ফেব্রুয়ারিতে লিস্ট-এ ক্রিকেটে হাতেখড়ি। প্রতিপক্ষ সেই ত্রিপুরাই। আরজেডি নেতাকে কিন্তু আইপিএলে খেলার জন্য় দিল্লি ডেয়ারডেভিলস (অধুনা দিল্লি ক্য়াপিটালস) সই করিয়েছিল। ২০০৮ থেকে ২০১২ পর্যন্ত তিনি দিল্লিতেই ছিলেন। কিন্তু একটিও ম্য়াচে তাঁকে খেলায়নি দিল্লি।

আরও পড়ুন: হাসিনার পতনের পরই ধস...পদ্মাপারের ক্রিকেটে কেন পরপর পদত্যাগ? সুজনও ছাড়লেন দায়িত্ব!

 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

 

 

 

 

.