বিরাট কোহলি না স্টিভ স্মিথ? মজাদার উত্তর দিলেন ওয়ার্নার

করোনা পরবর্তী সময়ে ক্রিকেট বিশ্ব তাকিয়ে আছে দুই সেরা দলের টক্কর দেখার জন্য। এই সিরিজের ইউএসপি হতে চলেছে স্মিথ-কোহলির দ্বৈরথ।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Jun 22, 2020, 07:11 PM IST
বিরাট কোহলি না স্টিভ স্মিথ? মজাদার উত্তর দিলেন ওয়ার্নার
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: বছর শেষে মেগা সিরিজের আগে অজি ওপেনার ডেভিড ওয়ার্নারের প্রশংসা পেয়ে গেলেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। তারকা ওপেনার স্পষ্ট বলছেন তিন ফরম্যাট মিলিয়ে বিরাট কোহলি আর স্টিভ স্মিথই এই মুহূর্তে বিশ্বের সেরা।

বছরের শেষ দিকে অস্ট্রেলিয়ায় যাচ্ছে টিম ইন্ডিয়া। ডনের দেশে চারটি টেস্ট খেলবে কোহলির ভারত। বিদেশের মাটিতে প্রথমবার দিন-রাতের টেস্ট খেলার কথা ভারতীয় দলের। করোনা পরবর্তী সময়ে ক্রিকেট বিশ্ব তাকিয়ে আছে দুই সেরা দলের টক্কর দেখার জন্য। এই সিরিজের ইউএসপি হতে চলেছে স্মিথ-কোহলির দ্বৈরথ। ডেভিড ওয়ার্নারও মানছেন "স্মিথ-কোহলি এই দুই ব্যাটসম্যানের লড়াই দেখার জন্য অপেক্ষায় আছি। কোনও সন্দেহ নেই যে এই মুহূর্তে তিন ফরম্যাট মিলিয়ে কোহলি আর স্মিথই সেরা।"

তবে অস্ট্রেলিয়ার কাছে টিম গেমই শেষ কথা, সেটাও মনে করিয়ে দিচ্ছেন ওয়ার্নার। বিধ্বংসী ওপেনারের মতে, " আমরা ব্যক্তিগত লড়াইয়ের দিকে তাকাচ্ছি না, আমাদের কাছে এটা ভারত-অস্ট্রেলিয়ার লড়াই। মেগা সিরিজের অনেক আগেই আমরা আমাদের হোম ওয়ার্ক সেরে নিতে চাই।" কোহলিদের উদ্দেশ্যে তাঁর হুঁশিয়ারি অস্ট্রেলিয়ার পরিবেশে কোন লাইন আর লেন্থে বল করতে হয় তা তাদের জানা।

 

আরও পড়ুন -ডিসিপ্লিন আর টিমম্যান না হলে দলে কোনও জায়গা নেই, দিন্দা প্রসঙ্গে কড়া বার্তা অরুণ লালের

.