ডিসিপ্লিন আর টিমম্যান না হলে দলে কোনও জায়গা নেই, দিন্দা প্রসঙ্গে কড়া বার্তা অরুণ লালের

গত মরশুমে বাংলার বোলিং কোচ রণদেব বসুর সঙ্গে বাগবিতন্ডায় জড়িয়ে পড়েছিলেন তিনি। এরপরই শৃঙ্খলাভঙ্গের অভিযোগে বাংলা দল থেকে তাঁকে বাদ পড়তে হয়।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Jun 22, 2020, 07:13 PM IST
ডিসিপ্লিন আর টিমম্যান না হলে দলে কোনও জায়গা নেই, দিন্দা প্রসঙ্গে কড়া বার্তা অরুণ লালের
ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদন: বাংলা ছেড়ে ভিন রাজ্যের হয়ে খেলতে যাচ্ছেন অশোক দিন্দা। গোয়া কিংবা ছত্রিশগড়ের হয়ে খেলতে দেখা যেতে পারে বর্ষীয়ান এই ক্রিকেটারকে।

গত মরশুমে বাংলার বোলিং কোচ রণদেব বসুর সঙ্গে বাগবিতন্ডায় জড়িয়ে পড়েছিলেন তিনি। এরপরই শৃঙ্খলাভঙ্গের অভিযোগে বাংলা দল থেকে তাঁকে বাদ পড়তে হয়। ক্ষমা না চাওয়ায় আর বাংলা দলেও ফিরতে পারেননি দিন্দা। সিএবিও ক্ষুব্ধ হয় দিন্দার আচরণে।

এ মরশুমে বাংলা ছাড়ার সিদ্ধান্ত CAB-র কাছে NOC চেয়ে আবেদন করেছেন। পুরো ঘটনার জন্য ঘনিষ্ঠ মহলে রণদেব বসুকেই দায়ী করছেন অশোক দিন্দা। বাংলার কোচ অরুণ লালের সাফ জবাব, "বড় ক্রিকেটার হলেই হয় না। সবার আগে ডিসিপ্লিন হতে হবে। টিমম্যান না হলে তার দলে কোনও জায়গা নেই। দলের বোলিং কোচের সঙ্গে ও যা আচরণ করেছে তা মেনে নেওয়া যায় না। ওরকম আচরণের পরেও দিন্দা ক্ষমা চায়নি। দিন্দাকে ছাড়া রঞ্জিতে আমার দলের বোলাররা যা পারফর্ম করেছে তা ঈর্ষণীয়। দিন্দা যেখানেই খেলতে যাক, ওর জন্য শুভ কামনা রইল।"

আরও পড়ুন - ২০১১ সালে বিশ্বকাপ ফাইনাল বিক্রির অভিযোগ! কিংবদন্তি সচিনের কথা মাথায় রেখে তদন্ত করুক BCCI, দাবি বিশ্বকাপজয়ীর

 

.