পাঁচ মাস পর মাঠে বিরাট কোহলি! সমর্থকরা হবু বাবাকে দেখে উচ্ছ্বসিত

এদিন নেটে কোহলিকে জমিয়ে ব্যাটিং করতে দেখা গেল।

Updated By: Aug 30, 2020, 12:54 AM IST
পাঁচ মাস পর মাঠে বিরাট কোহলি! সমর্থকরা হবু বাবাকে দেখে উচ্ছ্বসিত

নিজস্ব প্রতিবেদন- এক-দুদিন নয়। পাঁচ মাস তাঁকে ব্যাটিং করতে কেউ দেখেনি। এই পাঁচ মাস বিরাট কোহলিকে ভক্তরা শুধুই ফিটনেস ট্রেনিং করতে দেখেছেন। কখনও কোহলি ওয়েট ট্রেনিং করেছেন। কখনও কার্ডিও এক্সারসাইজ। নিজেকে ফিট রাখার জন্য সবই করেছেন ভারতীয় অধিনায়ক। কিন্তু ব্যাট ছুঁয়ে দেখার মতো পরিস্থিতি ছিল না। পাঁচ মাস পর আবার কোহলিকে ব্যাটিং করতে দেখে সমর্থকরা তাই উচ্ছ্বসিত হয়ে পড়লেন। আইপিএল শুরু হবে আর মাত্র কয়েকদিনের মধ্যেই। দুবাই পৌঁছে সাত দিন বাধ্যতামূলক কোয়ারন্টাইনে থাকার পর মাঠে নেমেছেন আরসিবি ক্রিকেটাররা। আর এদিন নেটে কোহলিকে জমিয়ে ব্যাটিং করতে দেখা গেল।

করোনার প্রকোপ কমাত সারা দেশে লকডাউন শুরু হওয়ার পর থেকেই কোহলি ঘরবন্দি। এমনিতে সারা বছর স্ত্রীর সঙ্গে তেমন সময় কাটাতে পারেন না। তিনি জাতীয় দলের ডিউটিতে ব্যস্ত থাকেন। আর স্ত্রী অনুষ্কা থাকেন শুটিং নিয়ে। তবে লকডাউন কোহলির মতো অনেক ক্রিকেটাররাই পরিবারের সঙ্গে কিছুদিন সময় কাটানোর সুযোগ পেয়েছিলেন। তবে এউই পাঁচ মাসে কোহলির জীবনে বদল এসেছে। তিনি এখন হবু বাবা। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে স্ত্রীর সন্তানসম্ভবা হওয়ার খবর দিয়েছিলেন কোহলি। জানিয়ে ছিলেন, আগামী বছরের শুরুতেই তাঁর আর অনুষ্কার সংসারে নতুন অতিথি আসছে। তার পর থেকেই শুভেচ্ছার বন্যায় ভাসছেন কোহলি। স্ত্রীকে দুবাইতে নিয়ে গিয়েছেন কোহলি। এদিন আরসিবির ক্রিকেটারদের সামনে কেক কেটে সেলিব্রেশন করেন কোহলি।

আরও পড়ুনদাবায় নতুন ইতিহাস ভারতের! ভারতীয় দাবাড়ু হাম্পি চেস অলিম্পিয়াডের ফাইনালে

আইপিএলে ক্যাপ্টেন কোহলির সাফল্য কম, ব্যর্থতা বেশি। ব্যাটসম্যান কোহলি পারফর্ম করেছেন একের পর এক ম্যাচে। তবে ক্যাপ্টেন কোহলি এখনও ট্রফি ছুঁয়ে দেখতে পারেননি। প্রতিবারই ব্যালান্সড দল নিয়েই নামেন কোহলি। তবে হোঁচট খেতে হয়। এবার দেশের বাইরে আইপিএল। এবার কি কোহলি আইপিএল ট্রফির মধ্যে দূরত্ব ঘুঁচবে! সময়ই দেবে সেই উত্তর।  

.