ক্যাপ্টেন কোহলির পারফরম্যান্সে হতাশ ফ্র্যাঞ্চাইজি কর্তারা, নেতৃত্ব হারাচ্ছেন বিরাট

কিছুদিন আগেও একবার খবর রটেছিল, বিরাটকে নেতৃত্ব থেকে সরাচ্ছে বেঙ্গালুরু।

Updated By: Oct 4, 2018, 05:33 PM IST
ক্যাপ্টেন কোহলির পারফরম্যান্সে হতাশ ফ্র্যাঞ্চাইজি কর্তারা, নেতৃত্ব হারাচ্ছেন বিরাট

নিজস্ব প্রতিনিধি : দীর্ঘ ছয় মরশুম তিনি দলের নেতৃত্বে ছিলেন। কিন্তু একবারও দলকে ট্রফি এনে দিতে পারেননি। তাই বেঙ্গালুরু ফ্র্যাঞ্চাইজির কর্তারা ব্যাটসম্যান বিরাটের পারফরম্যান্সে সন্তুষ্ট হলেও ক্যাপ্টেন কোহলিতে খুশি নন। তাই আপাতত যা খবর, আসন্ন আইপিএলে বেঙ্গালুরুর অধিনায়কত্ব হারাতে পারেন তিনি।

আরও পড়ুন-  India vs West Indies : ইডেনে টি-২০ ম্যাচ হচ্ছে, আশ্বস্ত করছেন সৌরভ

এখন প্রশ্ন হচ্ছে, বিরাটের জায়গায় বেঙ্গালুরুর ক্যাপ্টেন কে হবেন! এক্ষেত্রে ফ্রাঞ্জাইজি সূত্র থেকে যা জানা যাচ্ছে, আপাতত এবি ডিবিলিয়ার্সের দিকেই পাল্লা ভারি। ইতিমধ্যেই ড্যানিয়েল ভেত্তোরিকে সরিয়ে গ্যারি কার্স্টেনকে কোচ হিসেবে বেছে নিয়েছে বেঙ্গালুরু। আশিস নেহরা থাকছেন। আইপিএলের প্রতিটা মরশুমেই হেভিওয়েট টিম গড়ে বেঙ্গালুরু। কিন্তু টুর্নামেন্ট শেষে সাফল্যের নিরিখে ঝুলিতে কিছুই থাকে না। প্রচুর খরচ করে টিম গড়েও দিনের শেষে ভাঁড়ার শূন্য। আর সে জন্য কিছু অংশে বিরাটের নেতৃত্বকেই দায়ি করছেন কর্তারা। 

আরও পড়ুন-  India vs West Indies : অভিষেক টেস্টেই সেঞ্চুরি হাঁকালেন পৃথ্বী শ

কিছুদিন আগেও একবার খবর রটেছিল, বিরাটকে নেতৃত্ব থেকে সরাচ্ছে বেঙ্গালুরু। পরে অবশ্য ফ্র্যাঞ্চাইজির তরফে সেই খবরের সত্যতা অস্বীকার করা হয়। কিন্তু এবার পরিস্থিতি অন্য। যদিও এখনও সরকারিভাবে বিরাটকে নেতৃত্ব থেকে সরানোর খবর প্রকাশ করেনি বেঙ্গালুরু। তবে আগামী কয়েকদিনের মধ্যেই নতুন অধিনায়ক হিসাবে বেঙ্গালুরুর তরফে ডিভিলিয়ার্সের নাম ঘোষণা করা হবে। চলতি বছরের মে মাসে দক্ষিণ আফ্রিকার সুপারস্টার ব্যাটসম্যান জাতীয় দলের হয়ে সব ধরণের ক্রিকেট থেকে অবসর নিয়েছেন। আপাতত বিশ্বজুড়ে বিভিন্ন জায়গায় ঘরোয়া টুর্নামেন্টে খেলছেন তিনি। কয়েকদিন আগে এবি ডিভিলিয়ার্স জানিয়েছিলেন, এবার পাকিস্তান সুপার লিগেও তাঁকে দেখা যাবে।

.