WATCH: বৈরিতা ভুলে আলিঙ্গন বিরাট-নবীনের! মাইক্রোফোন হাতে ছক্কা শাস্ত্রীর

Virat Kohli Hugs Naveen-ul-Haq Ravi Shastri Steals Show: দূরত্ব ভুলে কাছে এলেন বিরাট কোহলি ও নবীন-উল-হক। যে ঘটনা সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলে দিয়েছে।   

Updated By: Oct 11, 2023, 10:51 PM IST
WATCH: বৈরিতা ভুলে আলিঙ্গন বিরাট-নবীনের! মাইক্রোফোন হাতে ছক্কা শাস্ত্রীর
কাছে এলেন বিরাট-নবীন

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিরাট কোহলি ও নবীন-উল-হক (Virat Kohli, Naveen-ul-Haq)। ভারতের ব্য়াটিং মায়েস্ত্রো ও আফগানিস্তানের এক তরুণ পেসার। পাশাপাশি নাম দু'টো বসলেই সকলের মাথায় চলে আসে আদায়-কাঁচকলায়, সাপে-নেউলের মতো শব্দবন্ধ। কারণ এই দুই ক্রিকেটার চলতি বছর আইপিএলে (IPL 2023) ঝামেলায় জড়িয়ে ছিলেন। যার জন্য় তাঁদের জরিমানাও দিতে হয়। এমনকী পরেও তাঁরা সোশ্যাল মিডিয়ায় যুদ্ধ জারি রেখেছেন। এরপর থেকে নবীনকে ভারতের কোনও মাঠে খেলতে দেখলেই বিরাটের ফ্যানরা ভারতের প্রাক্তন অধিনায়কের নামে মাঠ সরগরম করেন। এমনকী চলতি বিশ্বকাপেও এমনটা ঘটেছে। তবে বুধবার অর্থাৎ আজ বিশ্বকাপে ভারত-আফগানিস্তান ম্য়াচ চলাকালীন দেখা গেল একেবারে অন্য দৃশ্য়। রোহিত শর্মা আউট হওয়ার পর যখন শ্রেয়স আইয়ার ক্রিজে এলেন, তখন নবীন গিয়ে বিরাটের সঙ্গে হ্যান্ডশেক করেন এবং তাঁর কোমর জড়িয়ে ধরেন। দু'জনের মুখেই ছিল হাসি। এই দৃশ্যের স্থির চিত্র ও ভিডিয়ো ফুটেজ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। সকলেরই হৃদয় জয় করে নেয়।

আরও পড়ুন: Naveen-ul-Haq: কোহলির সঙ্গে মাঠে পাঙ্গা নিয়েছিলেন! বিশ্বযুদ্ধের আগেই অবসরের ঘোষণায় চমক আফগানের

এই ঘটনা যখন ঘটছিল তখন ধারাভাষ্য দিচ্ছিলেন কোহলির প্রাক্তন কোচ রবি শাস্ত্রী। তিনি অন এয়ার বলেন, 'একটা দারুণ ব্যাপার ঘটে গেল। রোহিত শর্মা ফিরে যাওয়ার পর শ্রেয়স আইয়ার যখন নামল, তখন নবীন-উল-হক ও বিরাট কোহলি হ্যান্ডশেক করল। এটা ভালো লাগল দেখে। দর্শকরাও ব্যাপারটা উপভোগ করলেন। হতেই পারে যে, উত্তেজনার বশে কেউ কাউকে কিছু বলে ফেলেছে। তবে আজকের দৃশ্যটা মন ভরিয়ে দিয়েছে। যাই হোক না কেন, নবীনকে সেই বিরাট কোহলি প্যাভিলিয়নেই ফিরতে হবে।' মাইক্রোফোন হাতে শাস্ত্রীর ছক্কা নিয়েও দিব্য চর্চা হয়েছে।

চলতি বছরের আইপিএলে মাঠের মধ্যেই নবীন পাঙ্গা নিয়েছিলেন বিরাটের সঙ্গে। আফগানিস্তানের জোরে বোলার টিম ইন্ডিয়ার মহাতারকার বিরুদ্ধে মারাত্মক অভিযোগ এনেছিলেন। তাঁর দাবি ছিল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর বনাম লখনউ সুপার জায়ান্টাস ম্যাচে ঝামেলা বিরাটই শুরু করেছিলেন। খেলার বিরাট নাকি বেশ জোরে তাঁর হাত চেপে ধরেছিলেন। এরপর বিরাট ও লখনউয়ের মেন্টর গৌতম গম্ভীরের মধ্যে মাঠের ভিতরেই তুমুল ঝামেলা হয়েছিল।

গত ১ মে আরসিবি বনাম এলএসজি ম্যাচের সময়  বিরাট ও নবীনের মধ্যে অশান্তির সূত্রপাত। মাঠের মধ্যেই তরুণ আফগান বোলারকে জুতো দেখানোর অভিযোগ উঠেছিল বিরাটের বিরুদ্ধে। সেই ঘটনার প্রতিবাদ করতে গিয়েই বচসায় জড়িয়ে পড়েন নবীন। সেই ঘটনার রেশ গড়ায় মাঠের বাইরেও। বিরাটের সঙ্গে কার্যত হাতাহাতিতে জড়িয়ে পড়েন লখনউয়ের মেন্টর গৌতম গম্ভীর। সেই বিতর্কিত ঘটনার পর থেকেই একাধিকবার আরসিবি ও বিরাটকে লক্ষ্য একাধিক ইঙ্গিতবাহী পোস্ট করেছিলেন নবীন। আরসিবির হারের পর প্রায় উদযাপনের মুডে নানা মন্তব্য সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন তিনি। এরপর গুজরাত টাইটান্সের কাছে হেরে, আরসিবি-র আইপিএল অভিযান শেষ হতেই একটি মিম পোস্ট করেছিলেন নবীন। সেখানে দেখা গিয়েছিল, হেসে একেবারে গড়িয়ে পড়ছেন এক ব্যক্তি! 

আরও পড়ুন: Rohit Sharma | IND vs AFG: ঐতিহাসিক সেঞ্চুরির পর রোহিতের মুখে দায়িত্ববোধ ও ভালোবাসার কথা

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.