Virat Kohli: এরপর রোহিতের হাতেই ভারতীয় দল, জানিয়ে দিলেন কোহলি নিজেই

গত ১৬ সেপ্টেম্বর বিরাট কোহলি চূড়ান্ত সিদ্ধান্ত জানিয়ে দিয়েছিলেন।

Updated By: Nov 8, 2021, 09:25 PM IST
Virat Kohli: এরপর রোহিতের হাতেই ভারতীয় দল, জানিয়ে দিলেন কোহলি নিজেই
রোহিত শর্মা

নিজস্ব প্রতিবেদন: টি-২০ বিশ্বকাপ (Virat Kohli) থেকে খালি হাতেই ফিরতে হচ্ছে বিরাট কোহলি (Virat Kohli) অ্যান্ড কোংকে! দেশের জার্সিতে টি-২০ ফর্ম্যাটে ভারত অধিনায়ক হিসাবেও নিজের শেষ টুর্নামেন্ট খেলছেন কোহলি। নামিবিয়ার বিরুদ্ধে সোমবার ভারত নিয়মরক্ষার ম্যাচ খেলছে দুবাইয়ে। এই ম্যাচে ভারত বড় ব্যবধানে জিতলেও কোনও লাভ হবে না। ভারতের বিশ্বকাপ অভিযান শেষ। নামিবিয়া ম্যাচে টসের সময় কোহলি কার্যত জানিয়েই দিলেন যে, তাঁর জুতোয় পা গলাচ্ছেন রোহিত শর্মাই। (Rohit Sharma)। অর্থাৎ বিরাটের পর ভারতের পরবর্তী টি-২০ ক্যাপ্টেন হচ্ছেন 'হিটম্যান'।

আরও পড়ুন: Ravi Shastri: 'ভারত জেতার চেষ্টাই করেনি!' স্বীকারোক্তি বিরাটদের হেডস্য়ারের

বিরাট বলেন, "আমার কাছে টি-২০ দলের অধিনায়কত্ব করা বিরাট সম্মানের। আমাকে সেই সুযোগ দেওয়া হয়েছে। আমি সাধ্য মতো চেষ্টা করেছি। কিন্তু এবার সময় এসেছে একটা জায়গা করে দিয়ে সরে আসার। দল যেভাবে খেলেছে তার জন্য আমি অত্যন্ত গর্বিত। আমার মনে হয় এরপর যে আসবে সে দলকে এগিয়ে নিয়ে যাবে। অবশ্যই রোহিত রয়েছে। ও অনেকদিন ধরেই দলের দেখভাল করছে। ভারতীয় দল ভাল হাতেই আছে।" গত ১৬ সেপ্টেম্বর  কোহলি জানিয়ে ছিলেন যে,টি-২০ বিশ্বকাপই কুড়ি ওভারের ফর্ম্যাটে জাতীয় দলের অধিনায়ক হিসেবে তাঁর শেষ অভিযান। এর ঠিক তিনদিন পরেই কোহলি রয়্যাল চ্য়ালেঞ্জার্স ব্যাঙ্গালোরেরও ক্যাপ্টেনসি থেকেও সরে আসার সিদ্ধান্ত নিয়ে ফেলেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.