Virat-Rohit ঢুকে পড়লেন হোটেলের বায়ো বাবলে, প্রত্যেকের ঘরেই থাকছে ফিটনেসের যাবতীয় উপকরণ

১৮-২২ জুন বিশ্ব সেরা হওয়ার লড়াইয়ে মুখোমুখি হবে ভারত-নিউজিল্যান্ড। 

Updated By: May 25, 2021, 04:26 PM IST
Virat-Rohit ঢুকে পড়লেন হোটেলের বায়ো বাবলে, প্রত্যেকের ঘরেই থাকছে ফিটনেসের যাবতীয় উপকরণ

নিজস্ব প্রতিনিধি: আগামী ২ জুন প্রায় চার মাসের দীর্ঘ সফরে ইংল্যান্ড উড়ে যাবে টিম ইন্ডিয়া। তার আগে বিরাট কোহলি (Virat Kohli) অ্যান্ড কোংয়ের  সাময়িক ঠিকানা মুম্বইয়ের গ্র্যান্ড হায়াত হোটেল। সোমবার হোটেলের বায়ো-বাবলে ঢুকে পড়লেন বিরাট কোহলি, রোহিত শর্মা (Rohit Sharma), অজিঙ্কা রাহানের (Ajinkya Rahane) মতো মুম্বইয়ের ক্রিকেটাররা। চলে এসেছেন হেড কোচ রবি শাস্ত্রীও (Ravi Shastri)। 

এখনও পর্যন্ত যাঁরা আসতে পারেননি, তাঁরা এসেই কোহিলদের সঙ্গে মিশে যাবেন না। তাঁদের থাকতে হবে ৭ দিনের কোয়ারেন্টিনে। তারপরেই ইংল্যান্ড উড়ে যাওয়ার আগে টিম একত্রিত হবে। হোটেলে যে এক সপ্তাহ কোহলিরা থাকবেন, প্রতিনিদই তাঁদের আরটি-পিসিআর পরীক্ষা করাতে হবে। 

আরও পড়ুন: ক্রিকেটারদের তথ্য যাচাইয়ে আরও কড়া নিয়ম, স্বচ্ছতা রাখতে নয়া পন্থা CAB-র

বিসিসিআই আইসোলেশনে থাকা প্লেয়ারদের জন্য ফিটনেসের কথাও ভেবেছে। সংবাদ সংস্থা এএনআই-কে দেওয়া এক সাক্ষাৎকারে বোর্ডের সূত্র জানাচ্ছে, "হোটেলের রুমগুলো এমন ভাবেই আয়োজন করা হয়েছে যাতে, ক্রিকেটাররা নিজেদের ট্রেন করতে পারে। সাইকেল, ডাম্বেল, বার সবই থাকছে প্লেয়ারদের ঘরে।

হাতে আর কয়েকটা দিন। তারপরেই আইসিসি-র প্রথম বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল। ১৮-২২ জুন বিশ্ব সেরা হওয়ার লড়াইয়ে মুখোমুখি হবে ভারত-নিউজিল্যান্ড। সাউদ্যাম্পটনের হ্যাম্পশায়ার বোল স্টেডিয়ামে ম্যাচ। এরপর ইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ। 

.