সবুজ-মেরুনে যোগ দেওয়ায় টোলগেকে শোকজ লাল-হলুদের

টোলগে ওজবেকে শোকজ করল ইস্টবেঙ্গল ক্লাব। অসি গোলমেশিনের বিরুদ্ধে চুক্তিভঙ্গের অভিযোগ তুলে তাঁকে শোকজ করল ইস্টবেঙ্গল। লাল হলুদ কর্তাদের দাবি, চলতি মাসেই ক্লাবের থেকে অগ্রিম অর্থ নিয়েছেন টোলগে। সেই হিসেবে এখনও ইস্টবেঙ্গলের সঙ্গে চুক্তিবদ্ধ তিনি।

Updated By: May 15, 2012, 08:27 PM IST

টোলগে ওজবেকে শোকজ করল ইস্টবেঙ্গল ক্লাব। অসি গোলমেশিনের বিরুদ্ধে চুক্তিভঙ্গের অভিযোগ তুলে তাঁকে শোকজ করল ইস্টবেঙ্গল। লাল হলুদ কর্তাদের দাবি, চলতি মাসেই ক্লাবের থেকে অগ্রিম অর্থ নিয়েছেন টোলগে। সেই হিসেবে এখনও ইস্টবেঙ্গলের সঙ্গে চুক্তিবদ্ধ তিনি। তারপরও তিনি কীভাবে জার্সি বদলে মোহনবাগানে যান, তা নিয়ে ক্ষুব্ধ ক্লাব কর্তারা।
গত মরসুমেও ইস্টবেঙ্গল ক্লাব থেকে ২৫ হাজার ডলার অগ্রিম নিয়েছিলেন টোলগে ওজবে। ঠিক ছিল, গত মরসুমের প্রাপ্য অর্থ থেকে সেই অগ্রিম অর্থ কেটে নেওয়া হবে। কিন্তু, ক্লাবের দাবি, সেই অগ্রিম অর্থ ইস্টবেঙ্গল ক্লাব কাটেনি টোলগের প্রাপ্য অর্থ থেকে। অর্থাত্ সেই অর্থও টোলগের কাছ থেকে ক্লাবের প্রাপ্য। ইস্টবেঙ্গল কর্তাদের বক্তব্য টোলগে এখনও তাদের চুক্তিবদ্ধ ফুটবলার। তাই সোমবার মোহনবাগান সভাপতি টুটু বসুর পাশে বসে অসি গোলমেশিনের সাংবাদিক সম্মেলন করা নিয়েও প্রশ্ন তুলেছেন লাল-হলুদ কর্তারা। ইস্টবেঙ্গল গোটা ঘটনা জানিয়ে চিঠি দিয়েছে আইএফএকে।
অন্যদিকে টোলগে জানিয়েছেন, গত মরসুমের অগ্রিম অর্থ তিনি ইস্টবেঙ্গলকে ফিরিয়ে দেবেন। কিন্তু চলতি মাসে ইস্টবেঙ্গলের পক্ষ থেকে যে অগ্রিম নেওয়ার কথা উঠেছে, তা অস্বীকার করেছেন এই অসি স্ট্রাইকার। রবিবারই হ্যাট্রিক সহ ৪ গোল করে ইস্টবেঙ্গলকে কেপিএল চ্যাম্পিয়ন করেন টোলগে। আর তার পরেই মোহনবাগান প্রেসিডেন্ট টুটু বোসের সঙ্গে সাংবাদিক সম্মলনে ঘোষনা করেন মোহনবাগানে যোগ দিচ্ছেন তিনি।

.