IPL 2020: বাটলার-অশ্বিন যুদ্ধের ছায়ায় আজ শারজায় মুখোমুখি দিল্লি-রাজস্থান

রানের বন্যা দেখা যেতেই পারে আজ শারজায়।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Oct 9, 2020, 03:05 PM IST
IPL 2020: বাটলার-অশ্বিন যুদ্ধের ছায়ায় আজ শারজায় মুখোমুখি দিল্লি-রাজস্থান
ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদন :  আরসিবি-র অ্যারোন ফিঞ্চকে ছেড়েছেন! আর কাউকে নয়। রাজস্থান ম্যাচের ঠিক আগেই রবিচন্দ্রন অশ্বিন যেন ঘুরিয়ে কার্যত হুমকি দিয়ে রেখেছেন জস বাটলারকে। গত আইপিএলে যাকে 'মানকাডিং' পদ্ধতিতে বাটলারকে রান আউট করার জন্য ব্যাপক সমালোচনা হয়েছিল অশ্বিনের। অশ্বিন-বাটলার মানকাডিং যুদ্ধের ছায়ায় আজ শারজায় মুখোমুখি দিল্লি ক্যাপিটালস এবং রাজস্থান রয়্যালস।

আইপিএলে আজ ঘুরে দাঁড়ানোর ম্যাচ রাজস্থান রয়্যালসের। কারণ শ্রেয়স আইয়ারে দিল্লিকে হারাতে না পারলে প্লে-অফের লড়াই থেকে অনেকটাই দূরে চলে যাবে রাজস্থান রয়্যালস। পাঁচ ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে আপাতত লিগ টেবিলে সাত নম্বরে রয়েছে রাজস্থান। অন্যদিকে পাঁচ ম্যাচের চারটিতে জিতে ৮ পয়েন্ট নিয়ে দুই নম্বরে রয়েছে দিল্লি ক্যাপিটালস।

 

ব্যাটিং এবং বোলিং এর চমৎকার ব্যালান্স রয়েছে দিল্লি দলে। পৃথ্বী শ, শ্রেয়স আইয়ার, ঋষভ পন্থের পাশাপাশি মার্কাস স্টোইনিস, কাগিসো রাবাডা, এনরিক নর্টজেরা ভরসা জোগাচ্ছেন দিল্লিকে। অন্যদিকে আগের ম্যাচের রান পেয়েছেন রাজস্থানের জস বাটলার। কিন্তু আইপিএলের শুরুতে ঝড় তুললেও শেষ কয়েকটি ম্যাচে রান নেই সঞ্জু স্যামসন এবং স্টিভ স্মিথের ব্যাটে। তাই শারজার ছোট মাঠে দিল্লির বিরুদ্ধে আজ ঝড় তুলতে মরিয়া সঞ্জু স্যামসন, জস বাটলাররা। সেই সঙ্গে রাহুল তেওয়াটিয়া, জোফ্রা আর্চার, টম কুরানরাও ঝড় তুলতে তৈরি। সব মিলিয়ে রানের বন্যা দেখা যেতেই পারে আজ শারজায়।

আরও পড়ুন - CSK-র অনেকে ভাবছে এটা সরকারি চাকরি! ফের ধোনির দলকে নজিরবিহীন আক্রমণ সেওয়াগের

.