খুব তো বিশ্বকাপ দেখছেন, জানেন এবারের বিশ্বকাপে সবথেকে কম বয়সী ক্রিকেটার কে?

আর তো মাত্র দুটো সেমিফাইনাল। আর ফাইনাল ম্যাচটা বাকি। ব্যাস, তাহলেই শেষ হয়ে যাবে আস্ত একটা টি২০ বিশ্বকাপ। খুব মজা করে খেলা দেখলেন নিশ্চয়ই। কোন দল বা কোনও দলের ক্রিকেটার আপনার মন জিতলোন। আবার কোনও দলকে আপনার হয়তো একেবারে জঘন্য লাগলো। সে যাই হোক, প্রায় বিশ্বকাপের শেষ পর্বে এসে আপনাকে একটা প্রশ্ন জিজ্ঞেস করি। এই যে এত বড় বিশ্বকাপটা দেখলেন। বলতে পারবেন, এই বিশ্বকাপের সবথেকে কম বয়সী ক্রিকেটার হিসেবে কে খেললেন?

Updated By: Mar 29, 2016, 07:50 PM IST
 খুব তো বিশ্বকাপ দেখছেন, জানেন এবারের বিশ্বকাপে সবথেকে কম বয়সী ক্রিকেটার কে?

ওয়েব ডেস্ক: আর তো মাত্র দুটো সেমিফাইনাল। আর ফাইনাল ম্যাচটা বাকি। ব্যাস, তাহলেই শেষ হয়ে যাবে আস্ত একটা টি২০ বিশ্বকাপ। খুব মজা করে খেলা দেখলেন নিশ্চয়ই। কোন দল বা কোনও দলের ক্রিকেটার আপনার মন জিতলোন। আবার কোনও দলকে আপনার হয়তো একেবারে জঘন্য লাগলো। সে যাই হোক, প্রায় বিশ্বকাপের শেষ পর্বে এসে আপনাকে একটা প্রশ্ন জিজ্ঞেস করি। এই যে এত বড় বিশ্বকাপটা দেখলেন। বলতে পারবেন, এই বিশ্বকাপের সবথেকে কম বয়সী ক্রিকেটার হিসেবে কে খেললেন?

মনে হয় না, আপনি পারলেন বলে। আর যদি পারেন, তাহলে আপনাকে অভিনন্দন। মানতেই হচ্ছে, ক্রিকেটটা আপনি খুব ভালোবাসেন। আর যারা জানেন না, তাদের জন্য উত্তরটা দিয়েই দিই। রশিদ খান। হ্যাঁ, আফগানিস্থানের এই স্পিনারই এবারের টি২০ বিশ্বকাপের সবথেকে কম বয়সী ক্রিকেটার। আজকের দিনে রশিদ খানের বয়স ১৭ বছর ১৯১ দিন! হ্যাঁ, মাত্র ১৭ বছর ১৯১ দিন। এবং রশিদের প্রায় এক বছর আন্তর্জাতিক ক্রিকেট খেলাও হয়ে গেল। আপাতত দেশের হয়ে ৭টি একদিনের ম্যাচ এবং ১৪টি টি২০ ম্যাচ খেলে ফেলেছেন রশিদ। এবারের বিশ্বকাপেও নজর কেড়েছেন।

.