Jason Roy: বিরাট ধাক্কা খেল ইংল্যান্ড! সেমির আগেই বিশ্বকাপ শেষ ব্রিটিশ ওপেনারের

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সুপার বারোর শেষ ম্যাচ খেলতে গিয়ে চোট পান রয়। 

Updated By: Nov 8, 2021, 07:34 PM IST
Jason Roy: বিরাট ধাক্কা খেল ইংল্যান্ড! সেমির আগেই বিশ্বকাপ শেষ ব্রিটিশ ওপেনারের
জেসন রয়

নিজস্ব প্রতিবেদন: আগামী বুধবার নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি-২০ বিশ্বকাপের (T20 World Cup) সেমিফাইনাল খেলবে ইংল্যান্ড। তার আগেই অইন মর্গ্যানের মাথার ওপর বাজ ভেঙে পড়ল! চোটের জন্য আর বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন ওপেনার জেসন রয় (Jason Roy)। তাঁর পরিবর্তে সফররত রিজার্ভ ক্রিকেটার হিসাবে দলে এলেন জেমস ভিন্স (James Vince)

শুক্রবার দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সুপার বারোর শেষ ম্যাচ খেলতে গিয়ে চোট পান রয়। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে  শারজায় রান তাড়া করার খেলায় নেমে পঞ্চম ওভারের ঘটনা। সিঙ্গল নিতে গিয়ে কাফ মাসলে লাগে রয়ের। ১৫ বলে ২০ রানের ইনিংস খেলে আহত ও অবসৃত হন ব্রিটিশ ওপেনার। রয়ের চোট পাওয়ার পরেই তাঁর খেলা নিয়ে একটা ঘোর অনিশ্চয়তা তৈরি হয়েছিল। চোট পরীক্ষার স্ক্যান রিপোর্ট জানিয়ে দিচ্ছে যে, তাঁর বাঁ-পায়ের পেশি ছিঁড়ে গিয়েছে। আর খেলা হবে না বিশ্বকাপ।

আরও পড়ুন: Wasim Akram: 'ভাল বন্ধু' রবি শাস্ত্রীর জন্য এমনটাই চাইছেন ওয়াসিম আক্রম

রয় বলেন, "আমি ভেঙে পড়েছি বিশ্বকাপ থেকে ছিটকে গিয়ে। এটা আমার পক্ষে হজম করা অত্যন্ত কঠিন। তবে আমি দলের সঙ্গে থেকে সতীর্থদের সমর্থন করব। আশা করি আমরা ট্রফি পাব। টি-২০ বিশ্বকাপে আমাদের যাত্রাপথ অসাধারণ গিয়েছে। এভাবেই আমরা এগিয়ে যাব। আমার রিহ্যাব শুরু হয়ে গিয়েছে। আমার পেশি ছিঁড়ে গিয়েছে ঠিকই। কিন্তু আমি আগামী বছরের শুরুতে ক্যারিবিয়ান টি-২০ সিরিজের আগে সেরে ওঠার পুরোপুরি চেষ্টা করব।" রয় ছিটকে যাওয়ায় নিঃসন্দেহে বড় ধাক্কা ইংল্যান্ড শিবিরে। তাও আবার ঠিক শেষ চারের গুরুত্বপূর্ণ ম্যাচের আগেই!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.