পাঠানকোটে পিসির বাড়িতে দুঃসাহসিক ডাকাতি, পিসেমশাই খুন! জেরবার সুরেশ রায়না

খারাপ সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে রায়নার পরিবার।

Edited By: সুমন মজুমদার | Updated By: Aug 30, 2020, 10:37 AM IST
পাঠানকোটে পিসির বাড়িতে দুঃসাহসিক ডাকাতি, পিসেমশাই খুন! জেরবার সুরেশ রায়না

নিজস্ব প্রতিবেদন- কেন সুরেশ রায়না আইপিএল ছেড়ে দেশে ফিরে এলেন! এই প্রশ্ন এখন ঘুরছে ভারতীয় ক্রিকেট সার্কিটে। চেন্নাইয়ের অন্যতম অলরাউন্ডার কেন গোটা টুর্নামেন্টে আর খেলতে পারবেন না! ইতিমধ্যে রায়না বাড়ি ফিরেছেন। তিনি আর দুবাইতে যাবেন না। কিন্তু কেন! খোঁজ নিয়ে জানা গিয়েছে, রায়নার পরিবার এখন শোকস্তব্ধ। রায়নার পিসেমশাই খুন হয়েছেন। এমনকী তারকা ক্রিকেটারের পিসি ও পিসতুতো ভাইয়ের অবস্থাও আশঙ্কাজনক। তাঁরাও হাসপাতালে ভর্তি। সব মিলিয়ে প্রবল খারাপ সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে রায়নার পরিবার। আর এই দুঃসময় তিনি পরিবারের পাশে থাকতে দেশে ফিরেছেন।

আরও পড়ুন- পাঁচ মাস পর মাঠে বিরাট কোহলি! সমর্থকরা হবু বাবাকে দেখে উচ্ছ্বসিত

জানা যাচ্ছে, ১৯ অগাস্ট রাতে পাঠানকোটের থরিয়াল গ্রামে রায়নার পিসির বাড়িতে দুঃসাহসিক ডাকাতি হয়। ডাকাতের দল দামি জিনিসপত্র, টাকা নিয়ে চম্পট দেয়। তবে রায়নার পিসি, পিসেমশাই ও ভাইদের ব্যাপক মারধরও করে। পুলিস আন্দাজ করছে, পাঠানকোটের কুখ্যাত কালা কাচ্ছা গিরো এই হামলার সঙ্গে জড়িত। ডাকাতদের হামলায় সুরেশ রায়নার পিসেমশাই মারা যান। পিসি ও দুই ভাই গুরুতর জখম হয়েছেন। রায়নার পিসেমশাই অশোক কুমার সরকারি আধিকারিক। এই মামলায় পুলিস তদন্ত শুরু করেছে। তবে এখনো কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিস।

ওই দিন রাতে রায়নার পিসির বাড়িতে লুঠপাট চালিয়েছিল ডাকাতরা। বাড়ির পিছন দিকে ক্ষেত রয়েছে। সেদিক থেকে মই লাগিয়ে প্রথমে ডাকাতের দল ছাদে ওঠে। তার পর দরজা ভেঙে ভিতরে ঢুকে অশোক কুমার ও তাঁর দুই ছেলে কৌশল ও অপনকে ব্যাপক মারধর করে। রায়নার পিসি আশা দেবী ও তাঁর বৃদ্ধা শাশুড়িকেও প্রচণ্ড মারধর করেছিল ডাকাতরা। এর পর গয়না, টাকা-পয়সা নিয়ে পালায় তারা। সকালে দুধ দিতে এসে এক ব্যক্তি বাড়ির ভিতর থেকে গোঙানির আওয়াজ পান। তার পর তিনি পাড়ার লোকদের খবর দেন। সারা রাত বাড়ির প্রতিটি সদস্য গুরুতর আহত অবস্থায় পড়ে ছিলেন। রায়নার পিসেমশাইকে সকালে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিত্সকরা মৃত বলে ঘোষণা করেন। এসপি প্রভজ্যোত সিং জানিয়েছেন, তাঁরা তদন্তে গতি বাড়িয়েছেন। এই গ্যাং-এর সদস্যদের পাকড়াও করার জন্য অনেকদিন ধরেই জাল পেতে রেখেছে পুলিস।  

 

.