এবারের ইউরোতে একই দেশের দুই সমর্থক মারা গেলেন আলাদা আলাদা ম্যাচে!

এবার স্টেডিয়ামেই মারা গেলেন উত্তর আয়ারল্যান্ডের এক ফুটবল সমর্থক। বৃহস্পতিবার ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপের গ্রুপ পর্বে ইউক্রেনের বিপক্ষে মাঠে নামে নর্দার্ন আয়ারল্যান্ড। ম্যাচটি তারা জেতে ২-০ গোলে। এদিন লিঁও স্টেডিয়ামে খেলা দেখা অবস্থায় মারা যান নর্দার্ন আয়ারল্যান্ডের ৬২ বছর বয়সী এক সমর্থক। এই নিয়ে ফ্রান্সে ইউরো দেখতে যাওয়া নর্দার্ন আয়ারল্যান্ডের দ্বিতীয় সমর্থক মারা গেলেন। প্রথম ম্যাচে পোল্যান্ডের বিপক্ষে মাঠে নামে নর্দার্ন আয়ারল্যান্ড। ওই ম্যাচের ১ ঘণ্টা পর নিসের সমুদ্র সৈকতে একটি উঁচু স্থান থেকে পড়ে গিয়ে পাথরের সঙ্গে আঘাত খেয়ে মারা যান ২৪ বছর বয়সী ড্যারেন রজার্স। তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করেন নর্দার্ন আয়ারল্যান্ডের ফুটবল ফেডারেশন।

Updated By: Jun 17, 2016, 03:23 PM IST
এবারের ইউরোতে একই দেশের দুই সমর্থক মারা গেলেন আলাদা আলাদা ম্যাচে!

ওয়েব ডেস্ক: এবার স্টেডিয়ামেই মারা গেলেন উত্তর আয়ারল্যান্ডের এক ফুটবল সমর্থক। বৃহস্পতিবার ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপের গ্রুপ পর্বে ইউক্রেনের বিপক্ষে মাঠে নামে নর্দার্ন আয়ারল্যান্ড। ম্যাচটি তারা জেতে ২-০ গোলে। এদিন লিঁও স্টেডিয়ামে খেলা দেখা অবস্থায় মারা যান নর্দার্ন আয়ারল্যান্ডের ৬২ বছর বয়সী এক সমর্থক। এই নিয়ে ফ্রান্সে ইউরো দেখতে যাওয়া নর্দার্ন আয়ারল্যান্ডের দ্বিতীয় সমর্থক মারা গেলেন। প্রথম ম্যাচে পোল্যান্ডের বিপক্ষে মাঠে নামে নর্দার্ন আয়ারল্যান্ড। ওই ম্যাচের ১ ঘণ্টা পর নিসের সমুদ্র সৈকতে একটি উঁচু স্থান থেকে পড়ে গিয়ে পাথরের সঙ্গে আঘাত খেয়ে মারা যান ২৪ বছর বয়সী ড্যারেন রজার্স। তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করেন নর্দার্ন আয়ারল্যান্ডের ফুটবল ফেডারেশন।

তাঁকে স্মরণ করে বৃহস্পতিবার ইউক্রেনের বিপক্ষের ম্যাচে কালো ব্যাজ পরে মাঠে নামেন সে দেশের ফুটবলাররা। কিন্তু একজনের মৃত্যুতে শোক প্রকাশ করা ম্যাচে মাঠেই মারা গেলেন আর এক আইরিশ সমর্থক। এদিন ম্যাচ শুরু হওয়ার ঘণ্টাখানেক পর ওই সমর্থকদের মৃত্যুর খবর জানা যায়। স্টেডিয়ামে দায়িত্বরত ডাক্তাররা তাকেঁ উদ্ধার করে বিশেষ চিকিৎসাকেন্দ্রে নিয়ে গেলে তাঁকে মৃত দেখা যায়। ডাক্তাররা বলছেন, ম্যাচের কোনও এক সময় তিনি হার্ট অ্যাটাকে মারা যান। ৬২ বছর বয়সী এই সমর্থক ইউরোর ইতিহাসে নিজের দলের প্রথম জয়টি দেখে যেতে পারলেন না।

.