৩৪ কোটি টাকায় মুম্বইতে ফ্ল্যাট কিনলেন বিরাট কোহলি

বিরাট কোহলি মুম্বইয়ের ওরলিতে এক বিলাসবহুল অ্যাপার্টমেন্ট কিনলেন ৩৪ কোটি টাকার বিনিময়ে। সমুদ্রের মুখোমুখি ৭ হাজার ১৭১ স্কোয়্যার ফিটের এই অ্যাপার্টমেন্টটি ওমকার রিয়েলিটি এবং ডেভেলপার্সের আবাসন প্রজেক্ট ওমকার ১৯৭৩-র অন্তর্গত। ওমকার ১৯৭৩-এর টাওয়ার সি-র ৩৫ তলায় ফ্ল্যাট কিনেছেন কোহলি। বিলাসবহুল এই প্রজেক্টে কোহলির ভারতীয় দলের সতীর্থ ক্রিকেটার যুবরাজ সিংহেরও একটি ফ্ল্যাট আছে। টাওয়ার-সি-র ২৯ তলায় এই অ্যাপার্টমেন্টটি ২০১৪ সালে কিনেছিলেন এই বাঁ হাতি ব্যাটসম্যান।

Updated By: Jun 17, 2016, 03:06 PM IST
৩৪ কোটি টাকায় মুম্বইতে ফ্ল্যাট কিনলেন বিরাট কোহলি

ওয়েব ডেস্ক: বিরাট কোহলি মুম্বইয়ের ওরলিতে এক বিলাসবহুল অ্যাপার্টমেন্ট কিনলেন ৩৪ কোটি টাকার বিনিময়ে। সমুদ্রের মুখোমুখি ৭ হাজার ১৭১ স্কোয়্যার ফিটের এই অ্যাপার্টমেন্টটি ওমকার রিয়েলিটি এবং ডেভেলপার্সের আবাসন প্রজেক্ট ওমকার ১৯৭৩-র অন্তর্গত। ওমকার ১৯৭৩-এর টাওয়ার সি-র ৩৫ তলায় ফ্ল্যাট কিনেছেন কোহলি। বিলাসবহুল এই প্রজেক্টে কোহলির ভারতীয় দলের সতীর্থ ক্রিকেটার যুবরাজ সিংহেরও একটি ফ্ল্যাট আছে। টাওয়ার-সি-র ২৯ তলায় এই অ্যাপার্টমেন্টটি ২০১৪ সালে কিনেছিলেন এই বাঁ হাতি ব্যাটসম্যান।

যদিও বিলাসবহুল এই কমপ্লেক্সে কোহলির অ্যাপার্টমেন্ট কেনার কথা চলছিল বেশ কয়েক মাস ধরে। কিন্তু আইনগত সমস্ত লেনদেন সম্পূর্ণ হয়েছে মাত্র দিন কয়েক আগেই। পাঁচটি রুমের এই অ্যাপার্টমেন্টটি কোহলি এবং তাঁর বান্ধবী আনুষ্কা শর্মা দেখতে গিয়েছিলেন গত বছর। সেই সময় ওই কমপ্লেক্সের ফ্ল্যাটগুলো নির্মীয়মাণ ছিল।

.