ফুটবলের `আইপিএলে` এবার সচিন বনাম সৌরভ

ফুটবলের ইন্ডিয়ান সুপার লিগে হতে চলেছে সচিন, সৌরভের লড়াই। এই লিগে কলকাতার ফ্রেঞ্চাইজি পেলেন সৌরভ গাঙ্গুলি। সৌরভ গাঙ্গুলির সঙ্গে আছেন শিল্পপতি হর্ষ নেওটিয়া, সঞ্জীব গোয়েঙ্কা আর স্পেনের বিখ্যাত ক্লাব অ্যাটলেটিকো মাদ্রিদ। কোচি ফ্র্যাঞ্চাইজি পেয়েছেন সচিন তেণ্ডুলেকর। গুয়াহাটি ফ্রেঞ্চাইজি পেয়েছেন জন আব্রাহাম।

Updated By: Apr 11, 2014, 06:58 PM IST

ফুটবলের ইন্ডিয়ান সুপার লিগে হতে চলেছে সচিন, সৌরভের লড়াই। এই লিগে কলকাতার ফ্রেঞ্চাইজি পেলেন সৌরভ গাঙ্গুলি। সৌরভ গাঙ্গুলির সঙ্গে আছেন শিল্পপতি হর্ষ নেওটিয়া, সঞ্জীব গোয়েঙ্কা আর স্পেনের বিখ্যাত ক্লাব অ্যাটলেটিকো মাদ্রিদ। কোচি ফ্র্যাঞ্চাইজি পেয়েছেন সচিন তেণ্ডুলেকর। গুয়াহাটি ফ্রেঞ্চাইজি পেয়েছেন জন আব্রাহাম। তাঁর সঙ্গে আছে লাজং। মুম্বইয়ের ফ্রেঞ্চাইজির মালিক হচ্ছেন আরেক চিত্রতারকা রণবীর কাপুর। পুণের ফ্রেঞ্চাইজি গেছে সলমন খানের হাতে।

গোয়া পেল ডেম্পো ও ভিডিওকন। শাহরুখ খানের হাত ধরা ডেন গ্রুপের হাতে দিল্লি ফ্রেঞ্চাইজির দায়িত্ব। বেঙ্গালুরু ফ্র্যাঞ্চাইজির সঙ্গে যুক্ত হচ্ছে বচ্চন পরিবার। বিগ বি এবং অভিষেক বচ্চনকে সঙ্গে নিয়ে এই ফ্র্যাঞ্চাইজির মালিক হচ্ছে সান গ্রুপ। বৃহস্পতিবার বিডপত্রগুলি খোলে আইএমজি রিলায়েন্স। তারপরই চূড়ান্ত হয় বিভিন্ন ফ্র্যাঞ্চাইজি মালিকের নাম।

.