রোহিত শর্মার সঙ্গে ওপেনিংয়ে শিখর ধাওয়ানকেই চাইছেন গাভাসকর

ইংল্যান্ডের বিরুদ্ধে একদিনের ম্যাচের সিরিজে সহজেই জিতেছে ভারত। বিরাট কোহলি যেমন পারফর্ম করেন, তেমনই করলেন। মহেন্দ্র সিং ধোনিও তাই। দীর্ঘদিন বাদে দলে ফেরা যুবরাজ সিং তো কেরিয়ারের সেরা রানটাও করলেন এই সিরিজে। জাদেজা কিংবা অশ্বিন বোলিংয়ে নির্ভরতা দিলেন একইরকম। আর অবশ্যই বলতে হবে কেদার যাদব এবং হার্দিক পাণ্ডিয়ার নাম। বিশেষ করে কেদার যাদবের জন্য তো কোনও প্রশংসাই যথেষ্ঠ নয়। ম্যান অফ দ্য সিরিজ হয়েছেন তিনিই। এই ভারতীয় দল নিয়ে ভালো কথা বলার অনেক। কিন্তু সবথেকে সমস্যার জায়গাটা ওপেনিং স্লটের। শিখর ধাওয়ান কিংবা রাহুল রান পাননি কেউই।

Updated By: Jan 23, 2017, 08:23 PM IST
রোহিত শর্মার সঙ্গে ওপেনিংয়ে শিখর ধাওয়ানকেই চাইছেন গাভাসকর

ওয়েব ডেস্ক: ইংল্যান্ডের বিরুদ্ধে একদিনের ম্যাচের সিরিজে সহজেই জিতেছে ভারত। বিরাট কোহলি যেমন পারফর্ম করেন, তেমনই করলেন। মহেন্দ্র সিং ধোনিও তাই। দীর্ঘদিন বাদে দলে ফেরা যুবরাজ সিং তো কেরিয়ারের সেরা রানটাও করলেন এই সিরিজে। জাদেজা কিংবা অশ্বিন বোলিংয়ে নির্ভরতা দিলেন একইরকম। আর অবশ্যই বলতে হবে কেদার যাদব এবং হার্দিক পাণ্ডিয়ার নাম। বিশেষ করে কেদার যাদবের জন্য তো কোনও প্রশংসাই যথেষ্ঠ নয়। ম্যান অফ দ্য সিরিজ হয়েছেন তিনিই। এই ভারতীয় দল নিয়ে ভালো কথা বলার অনেক। কিন্তু সবথেকে সমস্যার জায়গাটা ওপেনিং স্লটের। শিখর ধাওয়ান কিংবা রাহুল রান পাননি কেউই।

আরও পড়ুন ইংল্যান্ডের বিরুদ্ধে টি২০ সিরিজে ভারতীয় দলে নেই অশ্বিন-জাদেজা

তাহলে কী হবে চ্যাম্পিয়ন্স ট্রফিতে? রোহিত শর্মা ফিট হয়ে উঠলে কোনও চিন্তা নেই। তিনি অটোমেটিক চয়েজ। কিন্তু তাঁর সঙ্গে আর একজন ওপেন করবেন কে? সুনীল গাভাসকর কিন্তু এখনও দাঁড়াচ্ছেন শিখর ধাওয়ানের পাশেই। একটি সাক্ষাত্‍কারে গাভাসকর বলেছেন, 'দলের ওপেনিং জুটি নিয়েই একটু চিন্তা রয়ে গেল। তবে, রোহিত শর্মা সুস্থ হয়ে উঠলে, ও অটোমেটিক চয়েজ। আর আমি চাইবো, রোহিতের সঙ্গে ওপেন করতে যাক শিখর ধাওয়ানই।'

আরও পড়ুন  ক্রাইসচার্চ টেস্টে কিউয়িদের কাছে ৯ উইকেটে হারল বাংলাদেশ

.