আইএসএলে সুনীলদের ছাড়পত্র, সুনীলকে দলে নিতে নিলামে ঝাঁপাবে এটিকে

প্রথম বছরের ইন্ডিয়ান সুপার লিগে সবচেয়ে বড় ঘটনা ছিল সুনীল ছেত্রীর অনুপস্থিতি। বেঙ্গালুরু এফসি প্লেয়ার না ছাড়ায় সুনীল সহ বেঙ্গলুরু এফসির কোনও ফুটবলার আইএসএলে খেলতে পারেননি। তবে দ্বিতীয় আইএসএলের আগে পরিস্থিতি বদলেছে। ভারতের সেরা তারকা সুনীলের পাশাপাশি আইএসএলের সঙ্গে চুক্তিবদ্ধ হলেন রবিন সিং, ইউজিসেন লিংডো, থই সিংরা। আগামী ১০ জুন মুম্বইতে মোট ১০ জন ফুটবলারকে নিলামে তোলা হবে। এদের মধ্যে অধিকাংশই বেঙ্গালুরু এফসির ফুটবলার।

Updated By: May 12, 2015, 08:12 PM IST
আইএসএলে সুনীলদের ছাড়পত্র, সুনীলকে দলে নিতে নিলামে ঝাঁপাবে এটিকে

ওয়েব ডেস্ক: প্রথম বছরের ইন্ডিয়ান সুপার লিগে সবচেয়ে বড় ঘটনা ছিল সুনীল ছেত্রীর অনুপস্থিতি। বেঙ্গালুরু এফসি প্লেয়ার না ছাড়ায় সুনীল সহ বেঙ্গলুরু এফসির কোনও ফুটবলার আইএসএলে খেলতে পারেননি। তবে দ্বিতীয় আইএসএলের আগে পরিস্থিতি বদলেছে। ভারতের সেরা তারকা সুনীলের পাশাপাশি আইএসএলের সঙ্গে চুক্তিবদ্ধ হলেন রবিন সিং, ইউজিসেন লিংডো, থই সিংরা। আগামী ১০ জুন মুম্বইতে মোট ১০ জন ফুটবলারকে নিলামে তোলা হবে। এদের মধ্যে অধিকাংশই বেঙ্গালুরু এফসির ফুটবলার।

আইপিএলের কায়দায় সুনীলদের নিলাম হবে। নিলামে ভারতের গোলমেশিন সুনীল ছেত্রীর দর সবচেয়ে বেশি ওঠার সম্ভাবনা প্রবল। সুনীলকে দলে নেওয়ার দৌড়ে রয়েছে এটিকের পাশাপাশি বেশ কয়েকটা ফ্রাঞ্চাইজি। চুক্তি অনুযায়ী বেঙ্গালুরু থেকে লোনে আইএসএলে যাচ্ছেন সুনীলরা। আইএসএল শেষ হওয়ার পর ফের আই লিগের ফ্রাঞ্চাইজি দলে যোগ দেবেন এই ফুটবলাররা।

 

.