WATCH-সাক্ষাৎকার দিচ্ছিলেন Mark Wood, বিরক্ত করেই গেলেন Ben Stokes!

বেন স্টোকস আর মার্ক উডের কীর্তি সোশ্যাল মিডিয়ায় ক্রিকেট ফ্যানদের মন জয় করে নিয়েছে।

Updated By: Dec 27, 2021, 03:56 PM IST
WATCH-সাক্ষাৎকার দিচ্ছিলেন Mark Wood, বিরক্ত করেই গেলেন Ben Stokes!
মার্ক উডকে বিরক্ত করছেন বেন স্টোকস

নিজস্ব প্রতিবেদন: অস্ট্রেলিয়ার একপেশে অ্যাশেজ আধিপত্যের মাঝে এক টুকরো হাসির রসদ দিলেন বেন স্টোকস (Ben Stokes)! ব্রিটিশ অলরাউন্ডার তাঁর সতীর্থ ও ডান হাতি জোরে বোলার মার্ক উডকে (Mark Wood) বিরক্ত করেই এবার খবরে এলেন। মেলবোর্নে চলছে অ্যাশেজের তৃতীয় টেস্ট (Ashes Third Test)। বক্সিং-ডে টেস্টে মেলবোর্নে মুখোমুখি অস্ট্রেলিয়া-ইংল্যান্ড (Australia VS England)।সোমবার দ্বিতীয় দিনে খেলার ড্রিঙ্কস ব্রেকের ঘটনা মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে দাঁড়িয়ে আয়োজক দেশের সম্প্রচারকারী চ্যানেলেকে সাক্ষাৎকার দিচ্ছিলেন উড। আর তখনই অলরাউন্ডার স্টোকস জলের বোতল থেকে বারবার জল ছিটিয়ে দিচ্ছিলেন উডের গায়ে। স্টোকসের আচরণে খানিক বিরক্তই হন উড। তবুও হাসি মুখেই তিনি সতীর্থকে বলেন, তিনি যেন বোতলটি জায়গায় রেখে দেন। আর এমন না করেন। যা শুনে ধারাভাষ্যকাররাও হাসিতে মেতে ওঠেন। এই ভিডিও নেটিজেনদের মন ভাল করে দিয়েছে।

আরও পড়ুন: Ashes Third Test: দ্বিতীয় দিনেও অস্ট্রেলিয়ার দাপট, ইংল্যান্ডের চেনা আত্মসমর্পণ

প্রথম দিনে অস্ট্রেলিয়া যে দাপট দেখিয়েছিল, দ্বিতীয় দিনের শেষেও সেই দাপট বজায় রাখল তারা। প্যাট কামিন্সের দলের আগুনে ক্রিকেটের সামনে জো রুটের টিমের অসহায় আত্মসমর্পণের চিত্রই ফুটে উঠছে বারবার। ইংল্যান্ডের প্রথম ইনিংস থামে মাত্র ১৮৫ রানে। জবাবে অস্ট্রেলিয়া প্রথম ইনিংসে ২৬৭ রান তোলে। এই রানের জবাবে ইংল্যান্ড দ্বিতীয় ইনিংসের শুরুতেই ৩১ রানে ৪ উইকেট হারিয়ে ফেলে। মিচেল স্টার্ক ২ উইকেট ও অভিষেককারী স্কট বোল্যান্ড তুলে নেন ২ উইকেট। দিনের শেষে জো রুট (১২) ও বেন স্টোকস (২) অপরাজিত আছেন ক্রিজে। চলতি অ্যাশেজে অস্ট্রেলিয়া প্রথম টেস্টে গাবায় ৯ উইকেটে জেতে। এরপর অ্যাডিলে়ডে দিন-রাতের টেস্টে ২৭৫ রানে জিতে সিরিজে ২-০ এগিয়ে আছে। দেখা যাক মেলবোর্নেও শেষ হাসি অস্ট্রেলিয়া হাসে কিনা!

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Gha

.