Bhanuka Rajapaksa: ১০ দিন আগে অবসর নেন এই ক্রিকেটার, এখন বলছেন ফের খেলবেন!

নিজস্ব প্রতিবেদন: ১০ দিন আগে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছিলেন ভানুকা রাজাপক্ষ (Bhanuka Rajapaksa)। 'ইউ-টার্ন' নিয়ে অবসর ভেঙে ফিরে এলেন শ্রীলঙ্কার বাঁ-হাতি বিস্ফোরক ব্যাটার। ৩০ বছরের ক্রিকেটার জানিয়ে দিলেন যে, তিনি সব ফরম্যাটে খেলার জন্য প্রস্তুত আছেন। শ্রীলঙ্কা দল নির্বাচনের সময় তাঁর কথা ফের ভাবতে পারবে!ভানুকা গত ৩ জানুয়ারি পারিবারিক সমস্য়ার কারণ দেখিয়ে ক্রিকেট থেকে সন্ন্যাস নিয়েছিলেন। ২০১৯ সালে আন্তর্জাতিক অভিষেক করা ভানুকা এখনও পর্যন্ত দেশের জার্সিতে ৫টি ওয়ানডে ও ১৮টি টি-২০ খেলেছেন ভানুকা। 

আরও পড়ুন: WATCH: ক্যাপ্টেন বললেন তাতাতে! ডাগআউটে উঠল ছন্দে-ছন্দে করতালির রোল

শ্রীলঙ্কা ক্রিকেট এক বিবৃতিতে জানিয়েছে,"যুব ও ক্রীড়া মন্ত্রী নমল রাজাপক্ষ ও জাতীয় দলের নির্বাচকদের সঙ্গে বৈঠক করেন ভানুকা। ও পদত্যাগ প্রত্যাহার করার সিদ্ধান্ত নিয়েছে। ভানুকা গত ৩ জানুয়ারি অবসর নেওয়ার কথা জানিয়েছিল। ভানুকা বলছে আগামী দিনে ও দেশের হয়ে প্রতিনিধিত্ব করতে চায়।" ২০১০ অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে ভানুকা শ্রীলঙ্কার সর্বোচ্চ রান শিকারি ছিলেন। প্রথম শ্রেণির ক্রিকেটে তাঁর ৪০০০ রান রয়েছে। এছাড়াও লিস্ট এ ক্রিকেটে তিনি করেছেন ২৮০০ রান। শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের সঙ্গে তাঁর একটা সমস্যা হয়েছিল। ফিটনেস টেস্টে ব্যর্থ হওয়ার পর ভানুকার আচরণ নিয়ে প্রশ্ন উঠেছিল। শ্রীলঙ্কার বিদায়ী কোচ মিকি আর্থার যদিও এই বাঁ-হাতি ব্যাটারের ফিটনেস ও ফিল্ডিংয়ে উন্নতি করার চেষ্টায় মোহিত হয়েছিলেন। উল্লেখ্য ভানুকার অবসরের পরের দিন ধনুষ্কা গুণাথিলাকা ( Dhanuska Gunathilaka) টেস্ট ক্রিকেট থেকে অবসর নেন সাদা বলের ক্রিকেটে ফোকাস করার জন্য।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

English Title: 
Sri Lanka's Bhanuka Rajapaksa makes U-turn, withdraws decision to retire from international cricket
News Source: 
Home Title: 

Bhanuka Rajapaksa: ১০ দিন আগে অবসর নেন এই ক্রিকেটার, এখন বলছেন ফের খেলবেন!

Bhanuka Rajapaksa: ১০ দিন আগে অবসর নেন এই ক্রিকেটার, এখন বলছেন ফের খেলবেন!
Caption: 
ভানুকা রাজাপক্ষ
Yes
Is Blog?: 
No
Section: