জঙ্গি হামলা! পাকিস্তান ক্রিকেট দলকে আসতে বারণ করল শ্রীলঙ্কা

কিছুতেই যেন স্বাভাবিক ছন্দে ফিরতে পারছে না শ্রীলঙ্কার জনজীবন।

Updated By: Apr 27, 2019, 06:06 PM IST
জঙ্গি হামলা! পাকিস্তান ক্রিকেট দলকে আসতে বারণ করল শ্রীলঙ্কা

নিজস্ব প্রতিবেদন : শোকে পুড়ছে গোটা দেশ। এমন সময় কোনওভাবেই ক্রিকেট খেলতে রাজি নয় শ্রীলঙ্কা। গত রবিবার সিরিজ বোমা হামলায় কেঁপে উঠেছে গোটা শ্রীলঙ্কা। এক সপ্তাহ কেটেছে। কিন্তু গির্জায় জঙ্গি হামলার শোক কাটিয়ে উঠতে পারছে না শান্তিপ্রিয় দ্বীপরাষ্ট্রের মানুষ। কিছুতেই যেন স্বাভাবিক ছন্দে ফিরতে পারছে না শ্রীলঙ্কার জনজীবন। সাধারণ মানুষ থেকে শুরু করে রাজনৈতিক নেতা, প্রত্যেকেই এখনও রয়েছেন শোকের আবহে।

আরও পড়ুন-  ছেলেদের ওডিআই ক্রিকেটে মহিলা আম্পায়ার, ইতিহাসে ক্লেয়ার

পাকিস্তান অনুর্ধ্ব-১৯ দলের শ্রীলঙ্কা সফরের কথা ছিল। কিন্তু দেশের এমন পরিস্থিতিতে কোনওরকম ক্রিকেট ম্যাচ আয়োজন করতে চায় না শ্রীলঙ্কার ক্রিকেট বোর্ড। তাই পাকিস্তানের ক্রিকেট দলকে শ্রীলঙ্কায় খেলতে আসতে বারণ করল তারা। যদিও এই সিরিজ বাতিল বলে ঘোষণা করা হয়নি। আপাতত অনির্দিষ্টকালের জন্য সিরিজ স্থগিত করার কথা ঘোষণা করেছে লঙ্কার ক্রিকেট বোর্ড। আগামী ৩০ এপ্রিল শ্রীলঙ্কায় সিরিজ খেলতে যাওয়ার কথা ছিলো পাকিস্তানের অনুর্ধ্ব-১৯ দলে। ৩ মে থেকে গলে সিরিজের প্রথম ম্যাচ হওয়ার কথা ছিল। পাকিস্তান ক্রিকেট বোর্ডের তরফে শ্রীলঙ্কার ক্রিকেট বোর্ডের এমন সিদ্ধান্ত মেনে নেওয়া হয়েছে বলে খবর।

আরও পড়ুন-  IPL 2019 : হারল কলকাতা, কেঁদে ফেললেন চিয়ার লিডার

গল এবং হাম্বানটোটায় ২টি চারদিনের ম্যাচ এবং ৩টি একদিনের ম্যাচ হওয়ার কথা ছিল। এই সিরিজের জন্য এরই মধ্যে করাচিতে পাঁচদিনের কন্ডিশনিং ক্যাম্প শুরু করেছিল পাকিস্তান অনুর্ধ্ব-১৯ দল। জুন-জুলাইতে ২০২০ অনুর্ধ্ব-১৯ বিশ্বকাপ। তার আগে দক্ষিণ আফ্রিকায় প্রস্তুতি সারতে যেতে পারে পাকিস্তান। 

.