IPL 2021: COVID-19 কাঁপুনিতেও 'খেলা হবে'! জানিয়ে দিল Sourav Ganguly র BCCI

কোভিড কাঁপুনিতেও খেলা হবে। সাফ জানিয়ে দিয়েছে সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly) বিসিসিআই (BCCI)

Updated By: Apr 26, 2021, 04:48 PM IST
IPL 2021: COVID-19 কাঁপুনিতেও 'খেলা হবে'! জানিয়ে দিল Sourav Ganguly র BCCI

নিজস্ব প্রতিনিধি: ভারতের বেলাগাম করোনা (COVID-1 সংক্রমণ ঘুম ছুটিয়ে দিচ্ছে অস্ট্রেলিয়ান ক্রিকেটারদের। ইতিমধ্যেই করোনাতঙ্কে আইপিএলের মাঝপথে দেশে ফিরে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন অস্ট্রেলিয়ার তিন ক্রিকেটার-অ্যাডাম জাম্পা (Adam Zampa), কেন রিচার্ডসন (Ken Richardson) ও অ্যান্ড্রিউ টাই (Andrew Tye)৷ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (Royal Challengers Bangalore) খেলোয়াড় জাম্পা ও রিচার্ডসন৷ রাজস্থান রয়্যালসে (Rajasthan Royals) ছিলেন টাই৷ মনে করা হচ্ছে অস্ট্রেলিয়ার আরও পাঁচ তারকা দেশে ফেরার বিমান ধরতে পারেন৷ এরকম ভয়ঙ্কর পরিস্থিতিতেও আইপিএল হবেই। কোভিড কাঁপুনিতেও খেলা হবে। সাফ জানিয়ে দিয়েছে সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly) বিসিসিআই (BCCI)

স্পোর্টসস্টার সৌরভের থেকে জানতে চয়েছিল আদৌ আইপিএল হবে কি না! এর উত্তরে বোর্ড সভাপতি জানান, "এখনও পর্যন্ত পূর্ব নির্ধারিত সূচি অনুযায়ী আইপিএল হবে।" বোর্ডের এক সিনিয়র কর্তা এ বিষয়ে জানিয়েছেন, "এখনও পর্যন্ত আইপিএল বন্ধ করার ব্যাপারে কোনও কথোপকথন হয়নি। আমরা সব কিছুই করছি যাতে প্লেয়াররা মোটিভেটেড এবং নিরাপদ থাকে। যদি কোনও প্লেয়ার পারিবারিক/ব্যক্তিগত কারণে টুর্নামেন্ট ছাড়তে চায়, তাকে আমরা সবরমক ভাবে সাহায্য করব।" 

আরও পড়ুন: IPL 2021: এই ৫ অজি তারকা করোনাতঙ্কে ভারত ছেড়ে দেশে ফিরতে পারেন

দেখতে গেলে আইপিএল প্রত্যহারের সিদ্ধান্ত সবার আগে নিয়েছিলেন রবিচন্দ্রন অশ্বিন (Ravichandran Ashwin)৷ দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals) টিমের নির্ভরযোগ্য অফস্পিনার রবিবার মধ্যরাতে আইপিএল ছেড়ে বেরিয়ে আসেন৷ তিনি টুইট করে জানান যে, কোভিড বাড়বাড়ন্তে তিনি পরিবার ও নিকটাত্মীয়দের কাছে থাকতে চান। তাই তিনি কোটিপতি লিগ ছেড়ে বেরিয়ে যাচ্ছেন৷

করোনা নিয়ে অজি ক্রিকেটারদের উদ্বেগের যথাযথ কারণও রয়েছে৷ অস্ট্রেলিয়া সরকার কোভিডের প্রকোপ বাড়ায় ভারত থেকে অস্ট্রেলিয়া প্রবেশের উপর বিধিনিষেধ আরোপ করেছে। সে দেশের সরকার ভারত থেকে আসা এক-তৃতীয়াংশ উড়ান বাতিলের সিদ্ধান্ত নিয়েছে। এই অবস্থা ক্রিকেটাররা আইপিএলের জন্য ভারতে আটকে পড়লে, দেশে ফেরা অনিশ্চিত হয়ে পড়বে। তাই দেশে ফিরতে চাইছেন অস্ট্রেলিয়ার ক্রিকেটাররা।

.