বীরুকে কঠিন চ্যালেঞ্জ সৌরভের!

বিভিন্ন ইস্যুতে একাধিক বার টুইট করে কখনও বিতর্কে, আবার কখনও মাজার পাত্র হয়ে উঠেছেন বীরেন্দ্র সহবাগ। সেই টুইটের মধ্যে কিছু রয়েছে অত্যন্ত মজাদার, আবার কতগুলি বিতর্কিত। কিন্তু এবার যা হল তা একপ্রকার অদ্ভূত।

Updated By: Jun 18, 2017, 02:08 PM IST
বীরুকে কঠিন চ্যালেঞ্জ সৌরভের!

ওয়েব ডেস্ক : বিভিন্ন ইস্যুতে একাধিক বার টুইট করে কখনও বিতর্কে, আবার কখনও মাজার পাত্র হয়ে উঠেছেন বীরেন্দ্র সহবাগ। সেই টুইটের মধ্যে কিছু রয়েছে অত্যন্ত মজাদার, আবার কতগুলি বিতর্কিত। কিন্তু এবার যা হল তা একপ্রকার অদ্ভূত।

চলতি চ্যাম্পিয়ন্স ট্রফির ম্যাচ। চলছে ভারতের খেলা। অন্যদিকে, কমেট্রি বক্সে একসময়ের সতীর্থ বীরেন্দ্র সহবাগ ও সাবা করিমের সঙ্গে বসে সৌরভ গঙ্গোপাধ্যায়। চলছিল কমেন্ট্রিও। হঠাত্‍ই রিরাট কোহলির একটি সিঙ্গলকে নিয়ে শুরু হল বিতর্ক। সৌরভ বিরাটের সেই রানের প্রশংশা করা মাত্রই, সহবাগ তাঁকে(সৌরভকে) উদ্দেশ্য করে কটাক্ষের সুর ছুঁড়ে দেন। বলেন, এক কথা দু'কথা থেকে উইকেটের মাঝে রান নেওয়াকে কেন্দ্র করে বেঁধে যায় বিতর্ক।

আরও পড়ুন- ওয়েস্ট ইন্ডিজ সফরে দলে না থাকার কারণ ফিটনেস নয়, বললেন বুমরাহ

তার মাঝেই সহবাগ ও নিজের সিঙ্গল রানের পরিসংখ্যান তুলে ধরেন সৌরভ। তাতে আরও জটিলতা বারে। এমনকি, একসময় সৌরভ বীরুকে ম্যাচ শেষে ১০০ মিটার দৌড়ের চ্যালেঞ্জও ছুঁড়ে বসেন। সেই সঙ্গে, কোচ পদে আবেদন নিয়েও চ্যালেঞ্জ ছোঁড়েন তিনি। বীরুকে বলেন, ''যতই হোক, ইন্টারভিউতে তোমাকে আমার সামনেই বসতে হবে।''

মজা থেকে বিতর্ক রাগারাগির দিকে গড়াতেই সাবা করিম পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা করেন।

.