টানা ১৫ মরশুম মোহনবাগানে, সত্যজিৎ চট্টোপাধ্যায়কে আর ছোঁয়া হচ্ছে না শিল্টন পালের

২০০৬ সালে TFA থেকে মোহনবাগানে এসেছিলেন তরুণ শিল্টন। তার পরের সময়টা ইতিহাস। ক্রমেই বাগানে তিন কাঠির নিচে বাজপাখি হয়ে ওঠেন তিনি।

Reported By: সুশোভন মুখোপাধ্যায় | Edited By: সুখেন্দু সরকার | Updated By: Apr 8, 2020, 07:27 PM IST
টানা ১৫ মরশুম মোহনবাগানে, সত্যজিৎ চট্টোপাধ্যায়কে আর ছোঁয়া হচ্ছে না শিল্টন পালের

নিজস্ব প্রতিবেদন:  প্রায় দেড় দশক পর সবুজ-মেরুন এর সঙ্গে সম্পর্ক ছিন্ন হতে চলেছে বাঙালি গোলকিপারের। আগামী মরশুমে এটিকে-র সঙ্গে গাঁটছড়া বেঁধে আইএসএল খেলবে মোহনবাগান। সেই দলে যে তার ঠাঁই হবে না সেটা এক প্রকার ধরেই নিয়েছেন শিল্টন পাল। সেটা মাথায় রেখেই পরিকল্পনা সাজাচ্ছেন বাঙালি গোলকিপার।

ইতিমধ্যেই বেশ কয়েকটা দলের সঙ্গে শিল্টনের কথাবার্তা এগিয়েছে। কিন্তু লকডাউন-এর কারণে যা আপাতত থমকে। ২০০৬ সালে TFA থেকে মোহনবাগানে এসেছিলেন তরুণ শিল্টন। তার পরের সময়টা ইতিহাস। ক্রমেই বাগানে তিন কাঠির নিচে বাজপাখি হয়ে ওঠেন তিনি। টানা ১৪ মরশুম মোহনবাগান জার্সিতে খেলেন শিল্টন পাল। অধিনায়ক হিসেবে জেতেন আই লিগ ট্রফি। মোহনবাগান জার্সিতে ভারতের প্রায় সব ট্রফিই তাঁর জেতা।

আর একটা মরশুম মোহনবাগানে খেলতে পারলেই ঘরের ছেলে কিংবদন্তি সত্যজিৎ চট্টোপাধ্যায় ছুঁয়ে ফেলার সুযোগ ছিল শিল্টনের সামনে। ১৯৮৬ থেকে ২০০০ টানা ১৫ বছর মোহনবাগানে খেলেছেন সত্যজিৎ। কিন্তু ১৪ বছরেই সম্ভবত থেমে যেতে হচ্ছে শিল্টনকে। বাস্তব মেনে নিয়েই এগোতে চান তারকা এই গোলকিপার।

আরও পড়ুন - ফুটবল বন্ধ! মিলিটারি ট্রেনিং নিতে যাচ্ছেন দক্ষিণ কোরিয়ার ফুটবল তারকা

.